নিয়মিত চলচ্চিত্র নিয়ে হাজির হব: অপু বিশ্বাস

শাকিবের বলয় ভেঙে নতুন নায়কের বিপরীতে অভিনয় শুরু করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। নতুন তিনটি চলচ্চিত্র নিয়ে আবারও চলচ্চিত্রে নিয়মিত হতে যাচ্ছেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2017, 01:29 PM
Updated : 15 Nov 2017, 01:29 PM

“আপনাদের ভালোবাসায় আমি আজ অপু বিশ্বাস, যে কাজের জন্য আপনারা আমাকে ভালোবাসা দিয়েছেন, তা আমি চালিয়ে যাব, যতদিন আপনারা আমাকে পর্দায় দেখতে চান।

এরই মধ্যে আমি দুটি ছবিতে সাইন করেছি, আরেকটি ছবি দিনদুয়েকের মধ্যে সাইন করব। আমি আমার মতো চেষ্টা করে যাচ্ছি। খুব তাড়াতাড়ি আগের মতো নিয়মিত চলচ্চিত্র নিয়ে হাজির হব আপনাদের সামনে।”

মঙ্গলবার সন্ধ্যায়  ‘কাঙ্গাল’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানে উপস্থিত হয়ে ভক্তদের উদ্দেশ্যে এরকমই বললেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকা।

বদিউল আলম খোকন পরিচালিত চলচ্চিত্রটিতে অপু বিশ্বাসের নায়ক হিসেবে পর্দায় আসছেন অভিনেতা ডি এ তায়েব ও চিত্রনায়ক বাপ্পী।

কাশেম আলী দুলালের চিত্রনাট্যে 'কাঙ্গাল' ছবির গল্পটি তিন শীর্ষ সন্ত্রাসীকে ঘিরে। এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আনোয়ারা বেগম, অরিন প্রমুখ। 

মঙ্গলবার অভিনেতা ডি এ তায়েবের জন্মদিনে তারা ঝলমলে সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মহরত অনু্ষ্ঠান।

জাতীয় ক্রীড়া পরিষদ ভবনে আয়োজিত এ অনুষ্ঠানে চলচ্চিত্রের নবীন ও প্রবীনের সম্মিলন ঘটে। উপস্থিত ছিলেন অভিনেত্রী রানি সরকার, আনোয়ারা, সুচন্দা, অভিনেতা ড. এনামুল হক, আবদুল কাদেরসহ আরও অনেকে।  

অনুষ্ঠানে অপু বিশ্বাস বলেন, “ডি এ তায়েব ভাই আমাকে যখন এই ছবির বিষয়ে কথা বললেন তখনই আমি রাজি হয়েছি, কারণ এই ছবিতে তায়েব ভাই কাজ করছেন। তিনি অনেক ভালো একজন মানুষ। নতুন করে পথচলায় এমন ভালো একজন মানুষ পাওয়াটা জরুরি।

খোকন স্যারের সাথে আমি অনেক ছবিতে কাজ করেছি, আশা করি এই ছবিতেও ওনার মনমতো কাজ উপহার দিতে পারব।”

অনুষ্ঠানে চলচ্চিত্রটির নির্মাতা বদিউল আলম খোকন বলেন, “গল্পনির্ভর ছবি হবে ‘কাঙ্গাল’। খুব তাড়াতাড়ি ছবির শুটিং শুরু হবে। এই ছবিতে দর্শক নতুন এক ডি এ তায়েবকে দেখতে পাবে।

আর অপু বিশ্বাসের সাথে আমার অনেক ছবি করা হয়েছে। আমরা একে অপরের ভাষা বুঝি, যে কারণে এই কাজটি করাও অনেক সহজ হবে। সাথে আছে এই প্রজন্মের নায়ক বাপ্পী, সব কিছু মিলিয়ে দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করব।”

জন্মদিন ও মহরত অনুষ্ঠানে উপস্থিত সবাইকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান ডি এ তায়েব।

প্রসঙ্গত, রবীন খানের পরিচালনায় ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘কানাগলি’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস।

শাকিব খানের সঙ্গে দাম্পত্যসংকট ও সন্তান ধারণের পর দীর্ঘবিরতি ভেঙে চলচ্চিত্রে ফিরছেন তিনি।