‘গোপন সূত্রটা আমিও খুঁজছি’

তারকা জুটি শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদের গুঞ্জন রটেছে গণমাধ্যমে। খবরগুলো তার কোনো বক্তব্য ছাড়াই প্রকাশ হচ্ছে বলে অভিযোগ তুললেন অপু বিশ্বাস।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2017, 04:06 PM
Updated : 13 Nov 2017, 05:11 PM

সোমবার সন্ধ্যায় একটি আবাসন প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তি স্বাক্ষর করেন তিনি। সে অনুষ্ঠানে এ অভিযোগ তোলেন অপু।

বিচ্ছেদের গুঞ্জন বিষয়ে তিনি বলেন, “পত্রিকায় খবরটি প্রকাশের পর আমি খবরটি পেয়েছি। কিন্তু এটা আমার আগে জানার কথা ছিল! সংবাদে খালি গোপন সূত্রের কথা লেখা হয়েছে। গোপন সূত্রটা কী? গোপন সূত্রটা আমিও খুঁজছি। আমার খুব জানার ইচ্ছা। প্লিজ, এটা হাইড করবেন না।”

বিভিন্ন সংবাদে তার বক্তব্য প্রকাশ করা হলেও তিনি অভিযোগ করলেন, “সে কমেন্টগুলো আমি দিইনি। অনেকে বিষয়টি নিয়ে প্রশ্ন করলে, শুধুমাত্র বলেছি, জানি না ।”

এর আগে শনিবার (১১ নভেম্বর) গ্লিটজের সঙ্গে আলাপকালে অপু বিশ্বাস বলেছিলেন, “আমার সঙ্গে তার (শাকিব) বিবাহিত জীবন অনেক দিনের, আমি ধর্মান্তরিত হয়েছি, আমার একটি বাচ্চা আছে-আমি এই ধরনের বিতর্কে খুবই বিরক্ত। এসবের মধ্যে শাকিবও নাই, আমিও নাই।”

বিষয়গুলো নিয়ে শাকিবের সঙ্গে কথা হয়েছে আপনার?

“সে তো এখন বাইরে। বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত। এসব ব্যাপার নিয়ে তাকে বিব্রত করতে চাই না। একটা কাজ করতে গেলে একজন মানুষকে এমনিতেই চাপে থাকতে হয়, আবার সাংসারিক জীবনের কথাবার্তাগুলো বলতে গেলে আরেক চাপ হয়ে যাবে। সে কাজ করছে, কাজ করুক।”-বলেছেন তিনি।

২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শাকিব-অপুর জুটি গড়ে ওঠে। ২০০৮ সালে তাদের বিয়ে হয়।  গতবছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের পুত্রসন্তানের জন্ম হয়।