‘ওয়ান্ডার ওম্যান’ ছাড়ার হুমকি দিলেন গ্যাল গ্যাডট

সম্প্রতি হলিউড পরিচালক ও প্রযোজক ব্রেট র‌্যাটনারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন ৬ অভিনেত্রী। এদিকে ব্রেট র‌্যাটনারকে ‘ওয়ান্ডার ওম্যান’-এর প্রযোজনা পরিষদ থেকে বাদ দেওয়া না হলে চুক্তি স্বাক্ষর করবেন না বলে জানিয়েছেন গ্যাল গ্যাডট।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2017, 02:55 PM
Updated : 12 Nov 2017, 02:55 PM

২০১৭ সালের অন্যতম সেরা ব্যবসাসফল সুপার হিরো ছবি ‘ওয়ান্ডার ওম্যান’। নারী নির্মাতা প্যাটি জেনকিন্স পরিচালিত এ সাড়াজাগানো সিনেমায় প্রধান চরিত্র ডায়ানা প্রিন্সের ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলেছেন ইসরাঈল সুন্দরী গ্যাল গ্যাডট।

সামনেই তৈরি হবে এ ছবির সিকুয়্যাল ‘ওয়ান্ডার ওম্যান টু’। এতেও প্রধান চরিত্রে অভিনয়ের কথা রয়েছে তার।

তবে ‘ওয়ান্ডার ওম্যান’ ফ্র্যাঞ্চাইজির সহপ্রযোজক ব্রেট র‌্যাটনারকে প্রযোজনা পরিষদ থেকে বাদ না দিলে ছবিতে অভিনয় করবেন না বলে জানিয়েছেন তিনি।

ডেইলি মেইল’কে ‘ওয়ান্ডার ওম্যান’ ফ্র্যাঞ্চাইজির এক ঘনিষ্ঠ সূত্র বলেন, “র‌্যাটনারকে বাদ না দেওয়া হলে ‘ওয়ান্ডার ওম্যান টু’ থেকে সরে দাঁড়াবেন গ্যাল।

‘ওয়ান্ডার ওম্যান’ নারীর ক্ষমতায়ণের কথা বলে। এমন একটি ছবির প্রযোজক যদি হন যৌন নিপীড়ক ও নারীদের জন্য ভয়ংকর তবে বিষয়টা একেবারেই খাপ খায় না। গ্যাল তার নিজস্ব মতাদর্শের কারণেই এমন সিদ্ধান্ত নিয়েছেন।”

তবে ব্যবসায়িক অংশীদার ব্রেট র‌্যাটনারকে সহজে ছাড়তে চাইবে না প্রযোজনা প্রতিষ্ঠান ‘ওয়ার্নার ব্রোস’-এমনটাই ধারণা সকলের। তবে কি গ্যালকে ছাড়াই হবে ‘ওয়ান্ডার ওম্যান টু’র শুটিং? এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে আর কিছুদিন পর।