সুনীলকে নিয়ে নতুন করে ফিরতে চাই: কপিল শর্মা

বিবাদ ভুলে আবার এক হতে চলেছেন ‘দ্য কপিল শর্মা শো’-এর সাবেক সদস্যরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2017, 01:56 PM
Updated : 9 Nov 2017, 01:56 PM

চলতি বছরের শুরুর দিকে বিমানে ভ্রমণকালে সহকর্মী সুনীল গ্রোভারকে জুতা ছুঁড়ে মেরে বিতর্কিত হয়েছিলেন জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-এর প্রধান উপস্থাপক কপিল শর্মা। তারই ধারাবাহিকতায় অনুষ্ঠান ছেড়ে চলে যান সুনীল গ্রোভার। তাকে অনুসরণ করেছিলেন অনুষ্ঠানটির অন্য দুই সদস্য আলী আসগর ও সুগন্ধা মিশ্র।

সম্প্রতি মিড-ডে’কে দেওয়া সাক্ষাৎকারে কপিল বলেন, “সুনীলের সঙ্গে আমার সরাসরি দেখা না হলেও আমাদের ভেতর যোগাযোগ আছে। তাকে নিয়ে নতুন করে ফিরতে চাই। এ মুহূর্তে সে কানাডাতে আছে। ফিরে আসলে এ নিয়ে বিস্তারিত আলাপ হবে।”

তিনি আরও বলেন, “দ্য কপিল শর্মা শো’-এর অন্যান্য সদস্যদের সঙ্গেও আমার কথা হয়েছে। তারাও আবার কাজে ফিরতে চায়। আশাকরি শিগগিরি নতুন রূপে আমাদের পর্দায় দেখতে পাবেন দর্শক।”

এর আগে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সুনীলের সঙ্গে দুর্ব্যবহারের জন্য ক্ষমা চেয়ে  ‘ফিরাঙ্গি’ অভিনেতা আরও বলেন, “সুনীল আমার দীর্ঘদিনের বন্ধু। ভেবেছিলাম আমার দুঃসময়ে সে আমার পাশে থাকবে, আমাকে বুঝবে। কাজের চাপ ও সহকর্মীর মৃত্যুতে সে সময় আমি ভীষণভাবে ভেঙে পড়েছিলাম। এ কারণেই রাগ নিয়ন্ত্রণে রাখতে পারিনি। এ জন্য আমি লজ্জিত ও ক্ষমাপ্রার্থী। বন্ধু হিসেবে তাকে আমি সব সময় পাশে চাই।”

সম্প্রতি ‘ফিরাঙ্গি’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় তারকা কপিল। ১৮ নভেম্বর মুক্তি পাবে রাজীব ধিংরা পরিচালিত এ সিনেমাটি।