যে ৬ কারণে জনপ্রিয় ‘সিক্রেট সুপারস্টার’

‘দঙ্গল’-এর অভাবনীয় সাফল্যের পর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘সিক্রেট সুপাস্টার’ দিয়ে আবারও বাজিমাৎ করলেন আমির খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2017, 03:13 PM
Updated : 23 Oct 2017, 03:13 PM

‘থ্রি ইডিয়েটস’, ‘পিকে’ এবং ‘দঙ্গল’-এর পর বক্সঅফিসে সাড়া ফেলেছে আমির খানের নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’।

‘দঙ্গল’-এর প্রতাপশালী জাতীয় পুরস্কার প্রাপ্ত কুস্তিগীর মহাবীর ফোগাটের রাশভারী ইমেজ ভেঙে ‘সিক্রেট সুপারস্টার’-এ দুশ্চরিত্র সংগীত পরিচালক শক্তি কুমারের ভূমিকাতেও বাজিমাৎ করলেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান!

১৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুক্তির চার দিনেই ঘরে তুলেছে দ্বিগুণেরও বেশি (৩১ কোটি ৩১ লাখ রুপি)। ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে যে ৬ কারণে অল্প সময়েই জনপ্রিয় হলো স্বল্প বাজেটের এ সিনেমাটি।

১. আমির ও জাইরার অসাধারণ অভিনয়:

অভিনেতা হিসেবে আমির খানের তুলনা মেলা কঠিন। বরাবরই তার শক্তিশালী অভিনয়ের জোরে সিনেমা হিট করে এসেছেন আমির খান। ‘সিক্রেট সুপারস্টার’ও এর ব্যতিক্রম নয়।

অন্যদিকে ‘দঙ্গল’ সিনেমায় শিশুশিল্পী চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেওয়া জাইরা ওয়াসিমও কম যান না! আমির-জাইরা দু’জনের অসাধারণ অভিনয় এ সিনেমার জনপ্রিয়তার অন্যতম কারণ বলে মানছেন সবাই।

২. প্রযোজক আমিরের দূরদর্শিতা:

অভিনেতার পাশাপাশি সফল সিনে-প্রযোজক নিজেকে প্রতিষ্ঠিত করেছেন আমির। এর আগে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘আমির খান প্রোডাকশন’ থেকে নির্মিত ‘লগান’,‘তারে জমিন পর’ ও ‘দঙ্গল’ বক্সঅফিসে ছক্কা হাঁকিয়েছে। তারই ধারাবাহিকতায় সফলতার মুখ দেখেছে ‘সিক্রেট সুপারস্টার’। অল্প বাজেটের সিনেমা হওয়ায় সহজেই মূলধন উঠিয়ে আনতে সক্ষম হয়েছে এ ছবিটি।

৩. পরিচালক অদ্বৈত চন্দন:

বরাবরই ‘নতুন প্রতিভা’ খুঁজে বের করে আনেন আমির খান। এবারে তার নয়া আবিষ্কার ‘সিক্রেট সুপারস্টার’ পরিচালক অদ্বৈত চন্দন। প্রথম পরিচালনাতেই বাজিমাৎ করা এ তরুণ পরিচালক রচনা করেছেন এ ছবির চিত্রনাট্যও।

৪. সুন্দর ও শক্তিশালী গল্প:

‘সিক্রেট সুপারস্টার’-এর যে বিষয়টি দর্শকের সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে তা হলো এর গল্প। রক্ষণশীল পরিবারের গান-পাগল মেয়ে ইনসিয়া’র (জাইরা ওয়াসিম) সামাজিক যোগাযোগ মাধ্যমে রাতারাতি তারকা বনে যাওয়ার মজার গল্প নিয়ে তৈরি এ সিনেমায় শক্তি কুমারের (আমির খান) মতো পাগলাটে ও দুশ্চরিত্র এক সংগীত পরিচালকের উপস্থিতি মুগ্ধ করেছে দর্শকদের।

৫. অসাধারণ গান:

ছবি মুক্তির আগে থেকেই দর্শক মহলে প্রশংসিত হয়েছে এ ছবির গানগুলো। মেঘনা, কুশল, মিকা সিং প্রমুখ শিল্পীদের কন্ঠে ‘ম্যায় কওন হুঁ’, ‘মেরে প্যায়ারি আম্মি’, ‘স্বপ্নে রে’ ইত্যাদি গানগুলো মন কেড়েছে শ্রোতাদের।
 

৬. দিওয়ালি সপ্তাহ:

বলিউডে দিওয়ালি সপ্তাহ মানেই সিনেমা হিট হওয়ার সম্ভবনা। মুক্তির দিন হিসেবে তাই ১৯ অক্টোবরকে বেছে নিয়ে বুদ্ধিমানের পরিচয়ই দিয়েছেন প্রযোজক আমির খান!