বিয়ের ৬০০ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ‘বাহুবলী’ তারকা প্রভাস

‘বাহুবলী-টু’র মতোই জন্মদিনে প্রকাশিত হলো ‘বাহুবলী’ তারকা প্রভাসের নতুন ছবি ‘সাহো’র প্রথম পোস্টার। ‘সাহো’র প্রথম পোস্টারে প্রভাসের নতুন রূপের পাশাপাশি জন্মদিনে জেনে নিন এ তারকার প্রেম ও বিয়ে নিয়ে মজার কিছু তথ্য!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2017, 02:05 PM
Updated : 23 Oct 2017, 02:19 PM

পৌরাণিক কাহিনি নির্ভর অ্যাকশন থ্রিলার ‘বাহুবলী-১’ ও ‘বাহুবলী-২’ এর কল্যাণে রাতারাতি বিশ্বতারকায় পরিণত হন তামিল অভিনেতা প্রভাস। বাহুবলীর জন্য যত্ন করে বড় করা চুল ও দাড়ি কামিয়ে আবারও আগের চেহারায় ফিরে গেছেন তিনি- এ খবর তো জানা প্রভাস ভক্তদের। সম্প্রতি প্রকাশিত হয়েছে প্রভাসের নতুন ছবি ‘সাহো’র প্রথম পোস্টার। আর পোস্টারে আবারও বাজিমাৎ করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘সাহো’র পোস্টারে কালো পোশাকে মুখ ঢাকা প্রভাসকে দেখে সহজেই অনুমান করা যায় অপরাধ জগতের রগরগে কোনো গল্প নিয়েই নির্মিত হচ্ছে ‘সাহো’।

চলতি বছরের শুরুতেই প্রকাশিত হয় এ ছবির আনুষ্ঠানিক টিজার। এতে রক্তাক্ত চেহারার প্রভাসকে দেখে চমকে গিয়েছিলেন ভক্তরা। শেষদৃশ্যের গ্রাফিক্সের কাজও হয়েছে প্রশংসিত।

২৩ অক্টোবর ৩৮-এ পা রাখলেন প্রভাস। বয়স বাড়ছে এবার কি তবে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি? ‘বাহুবলী’ সহঅভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রেম ও বাগদানের খবর গুজব বলে উড়িয়ে দিলেও শোনা যাচ্ছে সামনেই এক শিল্পপতির মেয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেলেন এ সুদর্শন অভিনেতা। তবে এ সংবাদটিও কতটা সত্যি সময়ই তা বলে দেবে!

এর আগে টু্ইটারে সাড়া ফেলেছিলো প্রভাসকে নিয়ে আরকে বাহুবলী তারকা রানা দগ্গুবতীর ‘পাত্রী চাই’ পোস্টার। এতে ৬ ফিট ২ ইঞ্চি উচ্চতার প্রভাসের যোগ্যতার বর্ণনায় লেখো ছিলো- “সুঠাম দেহের অধিকারী, ঘরের কাজে পারদর্শী ও পর্বতারোহী পাত্রের জন্য সুন্দরী, তলোয়ার চালানোয় পটু এমন পাত্রী প্রয়োজন!”

 
 

শোনা গেছে এরই মধ্যে নাকি ৬০০ বিয়ের প্রস্তার ফিরিয়ে দিয়েছেন তিনি! তাই বিয়ের নাম শুনলেই যে দৌড়ে পালাবেন এ তামিল অভিনেতা সে আর নতুন কি?

‘বাহুবলী’র মতোই তামিল, তেলুগু ও হিন্দি ভাষায় নির্মিত হতে চলেছে ‘সাহো’। সুজিত পরিচালিত এ অ্যাকশন সিনেমায় প্রভাসের বিপরীতে পর্দা মাতাবেন বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুর। এতে প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে আরেক বলিউড তারকা নীল নিতিন মুকেশকে। ২০১৮ সালে মুক্তি পাবে সিনেমাটি।