আসিফের ‘আগুন’ গাইবে ভক্তরা

বাদ্যের সঙ্গে এবার শ্রোতারাও গাইতে পারবে জনপ্রিয় শিল্পীদের নানা গান-এমন উদ্যোগ নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2017, 03:33 PM
Updated : 22 Oct 2017, 03:33 PM

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের সম্প্রাতি মুক্তিপ্রাপ্ত গান ‘আগুন’-এর কারাওকে ভার্সন নিয়ে এলো প্রতিষ্ঠানটি। সুহৃদ সুফিয়ানের কথা এবং জুয়েল মোর্শেদের সুর ও সংগীতে ‘আগুন’ গানটি ইতিমধ্যেই শ্রোতানন্দিত হয়েছে।

সম্প্রতি গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন ইউটিউবে তাদের নিজস্ব চ্যানেলে প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

এ উপলক্ষে অন্তর্জালে এক প্রতিযোগিতারও আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। প্রতিযোগিতায় যে কেউ ‘আগুন’ গানটি গেয়ে তাদের ফেইসবুক ওয়ালে #Agunfan লিখে পোস্ট করলেই পেয়ে যাবে কর্তৃপক্ষ।

তাছাড়া dhrubamusicstation@gmail.com এই ঠিকানায় মেইলও করা যাবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। এতে, সেরা দশ গাইয়ে থেকে নির্বাচিত সেরা তিনজন পাবেন আসিফ আকবরের সঙ্গে দেখা করার সুযোগ । সাথে পাবেন আকর্ষনীয় পুরস্কার।

এ বিষয়ে আসিফ বলেন, “এটা একটা যুগান্তকারী উদ্যোগ। সেই সাথে আমাদের দেশের মিউজিক ইন্ডাস্ট্রিতে একটি নতুন ধারার প্রচলন। এর আগে কোনো অডিও কোম্পানি অফিসিয়ালি এরকম ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেনি। ধ্রুব মিউজিক স্টেশনের এই উদ্যোগ একটি ইতিহাস হয়ে থাকবে বলে আমি মনে করি।” 

শুধু আসিফের গানটিই নয়, অন্যান্য শিল্পীদের জনপ্রিয় গানও প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন।

প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ বলেন- “যে কোনো একটি জনপ্রিয় গান সবাই মুখে মুখে নিজের অজান্তেই গেয়ে থাকেন। আমরা ভেবে দেখেছি, মিউজিকের সাথে সাধারণ শ্রোতাদের গাইতে সুযোগ করে দেওয়া যায়, তাহলে মন্দ হয় না। সেই ভাবনা থেকেই এই উদ্যোগটি নেওয়া। শুরুতে আমরা আসিফ ভাইয়ের ‘আগুন’ গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেছি। পর্যায়ক্রমে অন্যান্য শিল্পীরদেরটাও  প্রকাশ করবো। শ্রোতাদের প্রচুর সাড়াও পাচ্ছি।”