আমি চাই না আমার মেয়ে সিনেমায় অভিনয় করুক: সঞ্জয়

সম্প্রতি ইন্সটাগ্রামে ঝড় তুলেছে সঞ্জয়কন্যা ত্রিশলা দত্তের আবেদনময় ছবি। তারকা সন্তান জাহ্নবী কাপুর, সারা আলী খানের পর কি তবে বলিউডে দেখা যাবে সঞ্জয় তনয়া ত্রিশলা দত্তকেও?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2017, 01:44 PM
Updated : 22 Oct 2017, 01:44 PM

এ কথা প্রায় সবারই জানা সঞ্জয় ও তার প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশলা দত্ত সঞ্জয়েরে চোখের মণি। নিউইয়র্কে বসবাসরত ত্রিশলা বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে আবেদনময় ছবি প্রকাশ করে নজর কেড়েছেন ভক্তদের।

‘ভূমি’ সিনেমায় প্রতিশোধপরায়ণ বাবার ভূমিকায় দেখা গেছে সঞ্জয় দত্তকে। ছবির প্রচারণায় জন্মদিনের কেক কেটে মেয়ে ত্রিশলাকে স্মরণ করেছিলেন ‘মুন্নাভাই’।

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ সিনেমার শুটিং শেষ করেছেন সাইফ আলী তনয়া সারা আলী খান। মেয়েকে অভিনেত্রী হিসেবে দেখতে না চাইলেও মা আমৃতার উৎসাহে বলিউডের রুপালি দুনিয়ায় পা রেখেছেন সারা। শ্রীদেবীর মেয়ে জাহ্নবীকেও সামনে দেখা যেতে পারে বলিউড ছবিতে। তবে কি সারা ও জাহ্নবীর মতো বলিউডে দেখা যাবে ত্রিশলাকেও?

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সাইফের মতই মেয়েকে অভিনেত্রী বানাতে নারাজ সঞ্জয়। সাক্ষাতকারে ‘মুন্নাভাই’ তারকা বলেন, “আমি চাই না আমার মেয়ে সিনেমায় অভিনয় করুক। সে মনোবিজ্ঞান বিষয়ে পড়াশোনা করছে। সামনে তার সুন্দর ভবিষ্যৎ রয়েছে। অভিনয় কোনো সুনিশ্চিত পেশা নয়। এখানে আজকে কারও ক্যারিয়ার ভালো আবার কালকে তা ভালো নাও থাকতে পারে। এমন অনিশ্চিত জীবন ও (ত্রিশলা) বেছে নিক সেটা আমি চাই না।”

তবে ত্রিশলা কী চান সেটা এখনও জানা যায়নি। আবেদনময়ী ত্রিশলাকে বলিউডে দেখতে পাবেন কিনা দর্শক তা সময়ই বলে দেবে।