নতুন ধারাবাহিক ‘বহে সমান্তরাল’

‘বহে সমান্তরাল’ নামে ১০৪ পর্বের নতুন ধারাবাহিকে জুটি বেঁধেছেন ছোটপর্দার অভিনয়শিল্পী রওনক হাসান ও নাদিয়া আহমেদ। নাটকটি যৌথভাবে পরিচালনা করছেন শ্যামল ভাদুড়ী ও তুষার খান।

গ্লিটজ প্র‌তিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2017, 12:40 PM
Updated : 22 Oct 2017, 12:40 PM

নাটকে দেখা যাবে, চৌধুরী হাফিজ উদ্দীনের মৃত্যুর পর পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তার ছেলে চৌধুরী আয়ান হাফিজ। গ্রামের দোলা নামে এক মেয়ের সঙ্গে আয়ানের বিয়ে ঠিক করেন তার মা। কিন্তু মাঝে আয়ান বাড়িতে ঋতু নামে আরেক তরুণীকে স্ত্রী হিসেবে নিয়ে আসে। শুরু হয় চরম নাটকীয় দ্বন্দ্ব। এভাবেই এগিয়ে যেতে থাকে নাটকের গল্প।

পরিচালক তুষার খান বলেন, “সম্পূর্ণ পারিবারিক গল্প। আমাদের চারপাশের পরিবারগুলোর ভেতর যেসব দ্বন্দ্ব থাকে তারই প্রতিফলন ঘটেছে নাটকে। জীবনের নানান জটিলতা নিয়ে আবর্তিত হয়েছে নাটকের গল্প।”

মোটিফ অডিও ভিজুয়াল কমুনিকেশন নিবেদিত এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, নাফিসা চৌধুরী নাফা, শেলী আহসান, সমাপ্তি, শিশির, শেখ মাহবুবুর রহমান, লীনা ফেরদৌসী, আফরি সেলিনা আফরি প্রমুখ।

ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশনের নাটকটির শুটিং চলছে। কাহিনি, চিত্রনাট্য, সংলাপ শ্যামল ভাদুড়ীর। পি-আর প্রোডাকশন প্রযোজিত নাটকটি ডিসেম্বর থেকে চ্যানেল নাইনে প্রচার শুরু হবে।