সালমান আমাকে ‘কুকুর বানিয়ে রাখার’ হুমকি দিয়েছিলো: যুবায়ের

সম্প্রতি সালমান খানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ‘বিগ বস- ১১’ এর প্রতিযোগী যুবায়ের খান। একই ঘটনায় ‘গণ-ধর্ষণ’ এর হুমকি প্রদানের অভিযোগে সালমান খানের দেহরক্ষীর বিরুদ্ধেও মামলা দায়ের করলেন এক ভারতীয় নারী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2017, 02:32 PM
Updated : 21 Oct 2017, 02:41 PM

৯ অক্টোবর ভারতীয় টিভি রিয়েলিটি অুনষ্ঠান ‘বিগ বস-১১’ এর সেটে হুমকি ও ভীতি প্রদর্শনের অভিযোগে উপস্থাপক সালমান খানের নামে মামলা করেছিলেন অনুষ্ঠানের প্রতিযোগী যুবায়ের খান। একই ঘটনায় সালমানের দেহরক্ষী শেরা’র বিরুদ্ধে গণ-ধর্ষণের হুমকি প্রদানের অভিযোগ এনে মামলা দায়ের করলেন শবনম আব্দুল হামিদ শেখ নামের এক ভারতীয় নারী।

ইন্ডিয়ান এক্সপ্রেস’কে শবনম জানান, ২০ অক্টোবর তাকে ফোন করে সালমান খানের দেহরক্ষী শেরা। ফোন করে তাকে সালমানের বিরুদ্ধে যুবায়েরের দায়ের করা মামলায় নিষ্পত্তি করতে বলেন। তাতে রাজি না হওয়ায় শবনমকে উঠিয়ে নিয়ে ‘গণ-ধর্ষণ’ করা হবে বলে হুমকি দেন শেরা। ঘটনা প্রমাণে ফোনালাপের রেকর্ডও থানায় জমা দিয়েছেন ওই নারী।

এ প্রসঙ্গে যুবায়ের বলে, “বিগ বস সেটে আমাকে সবার সামনে অপমান করেছেন সালমান খান। আমাকে এক মাফিয়া ডনের আত্মীয় বলে সম্বোধন করেছেন তিনি। এমননি তিনি আমাকে ‘কুকুর বানিয়ে রাখবেন’ বলেও হুমকি দিয়েছিলেন। কিন্তু আমি তাকে কিছুই বলিনি। তার সম্মান নষ্ট হবে বলে জনসমুখে চুপ করে ছিলাম। সত্যি হচ্ছে আমি কোনো মাফিয়া ডনের আত্মীয় নই, আমি একজন চলচ্চিত্র প্রযোজক ও সাংবাদ প্রতিবেদক। আমি কোনো অন্যায় করিনি, তাই সালমান খানকে ভয় পাই না।”

সালমান খানের বিরুদ্ধে ‘বিগ বস- ১১’ এর প্রতিযোগী যুবায়ের খানের দায়ের করা মামলায় তাকে সাহায্য করছেন শবনম। হয়রানি বন্ধ না হলে ‘বিগ বস’ এর পরিবেশক এন্ডেমল, কালার টিভি ও সালমান খানের নামেও মামলা করবেন বলে জানিয়েছেন তিনি।