‘ট্রেইলারে আমার চরিত্রটিকে খাটো করেই দেখানো হয়েছে’

৯ অক্টোবর প্রকাশিত হয় সঞ্জয় লীলা বনসালির মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘পদ্মাবতী’র ট্রেইলার। ট্রেইলারে রাজা মহারাওয়ার রতন সিং-এর চরিত্র নিয়ে মন্তব্য করলেন শহীদ কাপুর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2017, 12:50 PM
Updated : 19 Oct 2017, 12:53 PM

মুক্তির আগে থেকেই দর্শক আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর ও রণবীর সিং অভিনীত ‘পদ্মাবতী’। ঐতিহাসিক ঘটনানির্ভর এ সিনেমায় চিতোরের রাজা মহারাওয়াল রতন সিং এর ভূমিকায় দেখা যাবে শহীদ কাপুরকে। প্রকাশিত ট্রেইলারে চিতোর-রাজের চরিত্রে শহীদের চেয়ে দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজির ভূমিকায় রণবীরকে বেশি পরাক্রমশালী হিসেবে দেখানো হয়েছে। তবে কি এ ছবিতে গৌণ শহীদ কাপুর? ভক্তদের এ প্রশ্নের উত্তর মিলবে তার বক্তব্যেই!

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, বুধবার ‘মুম্বাই চলচ্চিত্র উৎসব’ এর সমাপনী আসরে দেওয়া এক বক্তব্যে রণবীর বলেন, “গত এক বছর ধরে ‘পদ্মাবতী’র কাজ করছি। এ ছবি নিয়ে আমাদের প্রত্যেকেরই অনেক প্রত্যাশা। পরিচালক সঞ্জয় লীলা বনসালি মানেই নতুন কিছু। ‘পদ্মাবতী’তেও দর্শক পাবেন নতুনত্বের স্বাদ- এমনটাই আশা করছি।”

তিনি আরও বলেন, “ট্রেইলার দেখে দর্শক বুঝতে পারবেন না আমার চরিত্রটি কেমন। সত্যি বলতে, ট্রেইলারে আমার চরিত্রটিকে খাটো করেই দেখানো হয়েছে। এতটুকু বলতে পারি, ট্রেইলারে যা দেখানোর হয়েছে তার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ ও গভীরভাবে রাজা রাওয়াল রতন সিং’কে এ ছবিতে দেখতে পাবেন দর্শক।”

১ ডিসেম্বর মুক্তি পাবে বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পদ্মাবতী’। এতে চিতোরের রাণী পদ্মিণী ও রাজা মহারাওয়ার রতন সিং এর সঙ্গে দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজীর যুদ্ধের গল্প বলা হয়েছে।