বিরাট-আনুশকার ‘দিওয়ালি উপহার’

বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটির প্রেমকথা এখন আর নতুন কোনো খবর নয়। প্রায়ই নানা কারণে খবরের শিরোনাম হচ্ছেন তারা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে এ জুটির নতুন কিছু ছবি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2017, 03:32 PM
Updated : 16 Oct 2017, 03:33 PM

সম্প্রতি দিওয়ালি উপলক্ষে একটি পোশাক প্রস্তুতকারী সংস্থার আয়োজনে ফটোশুট্যে অংশ নিয়েছেন বিরাট ও আনুশকা। তাদের চোধ ধাঁধানো এ ছবিগুলো সাড়া ফেলেছে ভক্তদের মধ্যে। ছবিগুলোকে তাই  ভক্তদের জন্য বিরাট-আনুশকার দিওয়ালির উপহার হিসেবেই বিবেচনা করছেন সবাই!

এর আগে টিভি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে বিরাট ও আনুশকাকে। প্রেমের টানে ক্রিকেট মাঠ ছেড়ে প্রায়ই বলিউডের নানা অনুষ্ঠানে আনুশকার হাত ধরে উপস্থিত হতে দেখা যায় ভারতীয় ক্রিকেট দলের  ক্যাপটেন বিরাট কোহলিকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি বিরাট ও আনুশকার টুইটার ফ্যান পেইজে প্রকাশিত ছবিতে বাজিমাৎ করেছেন এ জুটি! এতে তাদেরকে ভারী নকশা করা দেশীয় পোশাকে দেখতে লাগছিলো অনবদ্য। ছবিতে একে অপরের দিকে প্রেমময় দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গেছে । ছবির মতো সত্যিকারেও যেন এভাবে পরস্পরের প্রতি ভালোবাসা ধরে রাখতে পারেন তারা এটাই কামনা ভক্তদের।

সর্বশেষ ‘জব হ্যারি মেট সেজাল’-এ শাহরুখ খানের বিপরীতে দেখা গেছে আনুশকাকে। এ মুহূর্তে রাজকুমার হিরানী পরিচালিত সঞ্জয় দত্তের জীবনীনির্ভর ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সামনেই আসছে তার প্রযোজিত ও অভিনীত ভৌতিক সিনেমা ‘পরী’।