আমিরের উপর চটলেন ক্যাটরিনা?

‘ঠগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে আমিরকে ঘিরে ছবির দুই নায়িকা ক্যাটরিনা ও ফাতিমার মধ্যে শুরু হয়েছে মনোমালিন্য!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2017, 02:07 PM
Updated : 14 Oct 2017, 02:12 PM

বলিউডে বন্ধুত্বপূর্ণ স্বভাবের কারণে সুনাম রয়েছে ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের। এবারে কি ঠগস অফ হিন্দোস্তানের শুটিংয়ে ঘটতে চলেছে এর ব্যতিক্রম?

ভারতীয় গণমাধ্যম বলছে, এ ছবিতে ‘দঙ্গল’কন্যা ফাতিমা সানা শেখের চরিত্রটিকে দেওয়া হয়েছে বিশেষ গুরুত্ব, আর এতেই আপত্তি ‘জগ্গা জাসুস’ অভিনেত্রী ক্যাটরিনা কাইফের।

ইন্ডিয়া টুডে জানায়, ‘ঠগস অফ হিন্দোস্তান’-এ ‘দঙ্গল’-অভিনেত্রী ফাতিমাকে বলিষ্ঠ ও গুরুত্বপূর্ণ চরিত্র দেওয়া হয়েছে। বিপরীতে ক্যাটরিনার চরিত্রটি তুলনামূলক কম গুরুত্বপূর্ণ।

ছবিতে ফাতিমাকে দেখা যাবে দুর্ধর্ষ নারী ডাকু চরিত্রে আর ক্যাটরিনা নিতান্তই বিনোদন প্রদানকারী। এমনকি ছবিতে ক্যাটের পর্দা ব্যাপ্তিও বেশ কম।

শুটিং সেটে ফাতিমাকে বিভিন্ন দৃশ্যে অভিনয়ে সহায়তা করেছেন আমির, আর এতেই মানসিক ভাবে বেশ আহত হয়েছেন ক্যাট।

ক’দিন আগেই এক সাক্ষাতকারে ‘ঠগস অফ হিন্দোস্তান’-এর নায়িকাদের কথা বলতে গিয়ে ক্যাটরিনার নাম বাদ দিয়েছেন আমির। এ বিষয়টিও তার জন্য বেশ অপমানজনক বলে মনে করছেন ক্যাট।

এরপর থেকেই ছবির দুই প্রধান নায়িকা ফাতিমা ও ক্যাটরিনার মধ্যে চলছে ঠান্ডা লড়াই। তবে এ ব্যাপারে এখনও অবধি গণমাধ্যমে মুখ খোলেননি কেউই।

২০১৩ সালে আমিরের বিপরীতে ‘ধুম থ্রি’তে দেখা গেছে ক্যাটরিনাকে।

অন্যদিকে ২০১৬-র সাড়াজাগানো স্পের্টস ড্রামা ‘দঙ্গল’-এ আমির খানের মেয়ে, কুস্তিগীর গীতা কুমারী চরিত্রে অভিনয় করে বাজিমাৎ করেছেন ফাতিমা সানা শেখ।