পাঁচ বছর পর বিউটির মিউজিক ভিডিও

পাঁচ বছর পর নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী বিউটি। ৭ অক্টোবর তার জন্মদিনে মিউজিক ভিডিওটি ইউটিউবে ছাড়া হচ্ছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2017, 02:13 PM
Updated : 7 Oct 2017, 02:13 PM

গেল ঈদ উল ফিতরে প্রায় দুই বছর বিরতি নিয়ে বিউটি এনেছিলেন তার পঞ্চম একক অ্যালবাম ‘পাষাণ বন্ধু’। জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে অ্যালবামের টাইটেল গানটি এবার মিউজিক ভিডিও আকারে প্রকাশ করছেন তিনি।

বিউটি বললেন, “প্রায় পাঁচ বছর পর আমার নতুন গানের মিউজিক ভিডিও আসছে, তাও আবার আমার জন্মদিনে। এটা ভীষণ ভালোলাগার।”

‘পাষাণ বন্ধু’ গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম, সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। অডিওতে সাড়া পাওয়ার পর এ গানের মিউজিক ভিডিওটি প্রকাশের মাধ্যমে নতুন করে গানে ফেরার প্রত্যয় ব্যক্ত করেছেন বিউটি।

বললেন, “মাঝখানে আমি মা হয়েছি। বাচ্চা বড় হওয়ার জন্য অপেক্ষা করছিলাম। বাচ্চার বয়স এখন ২ বছর। এবার পুরোদমে কাজে ফিরেছি।”

‘পাষান বন্ধু’ গানের ভিডিওটিতে মডেল হয়েছেন নাদিম খান ও রাজ রিপা। এটি নির্মাণ করেছেন সুমিত্র ঘোষ ইমন। ক্যামেরায় ছিলেন সানি খান, সম্পাদনায় রবিন হোসাইন, কালার গ্রেডিং আশিকুজ্জামান অপু।

রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’-এর প্রথম আসরে লালনের গান গেয়েই মাত করেছিলেন বিউটি। অর্জন করেছিলেন তৃতীয় স্থান। এরপরের দীর্ঘ যাত্রায় ‘লালনকন্যা’ অভিধায় অভিষিক্ত বিউটি মূলত জনপ্রিয়তা কুড়িয়েছেন লোকগান গেয়ে। এ পর্যন্ত বিউটির তিনটি একক, একটি দ্বৈত ও বেশকিছু মিক্সড অ্যালবাম প্রকাশিত হয়েছে।