শিরোনামহীন ছাড়লেন তুহীন

ব্যক্তিগত কারণ দেখিয়ে ব্যান্ডদল শিরোনামহীন থেকে সরে দাঁড়ালেন লিড ভোকালিস্ট তানযীর তুহীন। শুক্রবার সন্ধ্যায় তার ভেরিফায়েড ফেইসবুক পেজে এ ঘোষণা দেন।

সাইমুম সাদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2017, 02:35 PM
Updated : 7 Oct 2017, 02:22 PM

এর আগে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, “আমি তানযীর তুহীন, ব্যক্তিগত কারণে শিরোনামহীন ব্যান্ড থেকে সরে যাচ্ছি।” পরে ভেরিফায়েড পেইজ থেকে দেওয়া আরেক স্ট্যাটাসে তিনি লিখেছেন, শিরোনামহীন ছাড়লেও তিনি গান ছাড়ছেন না।

ব্যান্ডদলটির গুরুত্বপূর্ণ একজন সদস্যও বিষয়টি গ্লিটজকে নিশ্চিত করেছেন।

কেন তিনি এ সিদ্ধান্ত নিলেন?

শিরোনামহীনের প্রতিষ্ঠাতা সদস্য জিয়া গ্লিটজকে বললেন,  “তিনি নিজেই ফেইসবুকে পোস্টটি দিয়েছেন। কিছুদিন আগে দলের সব সদস্যদের নিয়ে তার বাসায় মিটিংয়ে এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

“বেশ কিছুদিন আগে তুহীন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। আপাতত সুস্থ হয়ে বাসায় ফিরলেও ডাক্তাররা তাকে মঞ্চে পারফর্ম না করার পরামর্শ দিয়েছেন। শারীরিক ঝুঁকি এড়াতেই তার এ সিদ্ধান্ত।”

ইতিমধ্যেই তুহীনের পরিবর্তে একাধিক ভোকালিস্টের সঙ্গে কথাবার্তা বলছে দলটি। সবকিছু ঠিক থাকলে শিগগিরই তুহীনের জায়গায় আরেকটি গুরুত্বপূর্ণ ব্যান্ডদলের এক ভোকালিস্টকে পারফর্ম করতে দেখা যাবে।

স্টেজে পারফর্ম না করলেও তুহীনকে পাশে পাওয়ার আশাবাদী শিরোনামহীন। এমনকি তিনি চাইলে যে কোনো সময় দলে ফিরতে পারবেন, বললেন জিয়া।

১৯৯৬ সালে প্রতিষ্ঠিত ব্যান্ডদলটি শ্রোতামহলে বেশ গ্রহণযোগ্যতা তৈরি করেছে। বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছে শ্রোতাদের। ২০০০ সালে প্রতিষ্ঠাতা সদস্য জিয়ার হাত ধরে শিরোনামহীনে যোগ দেন তুহীন।