‘সেন্স অব হিউমার’ মাতাবেন সাত তারকা

তারকাদের জীবনের নানা গোপন তথ্য ফাঁস করে ইতিমধ্যেই আলোচিত হয়ে উঠেছে রম্য ম্যাগাজিন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’। এবার ভিন্ন ভিন্ন পর্বে এ অনুষ্ঠানে উপস্থিত হতে যাচ্ছেন সাত তারকা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2017, 01:19 PM
Updated : 5 Oct 2017, 02:22 PM

এই সাতজন হলেন- এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, চিত্রনায়ক আরেফিন শুভ, অভিনেত্রী ও চিত্রনায়িকা বাঁধন, অভিনেতা জিতু আহসান, নাট্য ও চলচ্চিত্র নির্মাতা বদরুল আনাম সৌদ।

সম্প্রতি সম্পন্ন হয়েছে অনুষ্ঠানটির রেকর্ডিং। সেলিব্রেটি আড্ডাই পাশাপাশি অনুষ্ঠানটিতে পৃথিবীর নামকরা মানুষের সৃষ্টিশীল কাজগুলো উপস্থাপণ করা হবে। এছাড়াও সেলিব্রেটিদের প্রিয় সিনেমা, শর্ট ফিল্ম, গান, জাদু সহ অনেক তথ্য গল্পের ফাঁকে ফাঁকে দর্শকদের সামনে তুলে ধরা হবে।

গ্লিটজকে ‘সেন্স অব হিউমার’ উপস্থাপক, অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় বলেন, “অনুষ্ঠানটি তৈরি হয়েছে দেশের বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিদের নিয়ে। আমাদের অনুষ্ঠানে খোলামেলা আলাপে সেলিব্রেটিরা নির্দ্বিধায় বলে ফেলেন তাদের না বলা অনেক কথা। ভুলে যান এটি একটি টিভি অনুষ্ঠান।”

৭ ও ২১ অক্টোবর এবং ৪ নভেম্বর প্রচারিত হতে যাওয়া পর্বগুলোতে এ সাত তারকা উপস্থিত থাকেছেন বলে গ্লিটজকে নিশ্চিত করেন তিনি।

৭ অক্টোবর রাত ১০টা ৫৫ মিনিটে এটিএন বাংলার পর্দায় প্রচারিত হবে ‘সেন্স অফ হিউমার’ এর আগামী পর্ব। এতে অতিথি হিসেবে থাকবেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আবদুস সাত্তার।