মাদাম তুস্যোয় স্থান পেলেন আশা ভোঁসলে

মঙ্গলবার দিল্লির মাদাম তুস্যো জাদুঘরে উন্মোচিত হয়েছে ভারতীয় সংগীতশিল্পী আশা ভোঁসলের মোমের মূর্তি।টুইটারে তিনি নিজেই প্রকাশ করলেন এ ছবি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2017, 03:39 PM
Updated : 3 Oct 2017, 03:45 PM

এনডিটিভি জানায়, ৩ অক্টোবর ভারতের নিউ দিল্লিতে অবস্থিত মাদাম তুস্যো জাদুঘরে উন্মোচিত হয়েছে আশা ভোঁসলের মোমের মূর্তি। জাদুঘরের বলিউড মিউজিক কর্ণারে স্থাপিত হয়েছে এ মূর্তিটি।

টুইটারে নিজের মোমের মূর্তির পাশে দাঁড়িয়ে তোলা কিছু ছবি প্রকাশ করেছেন শিল্পী নিজেই। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “আমার মোমের মূর্তি উন্মোচন করা হলো। মাদাম তুস্যো কর্তৃপক্ষ ও আমার ভক্তদের ধন্যবাদ। আমাকে তারা এখনো অনেক ভালোবাসেন তারই প্রমাণ এই সুন্দর মূর্তি।”

মাদাম তুস্যোয় স্থান পেয়ে উচ্ছ্বসিত ৮৪ বছর বয়সী এ শিল্পী আরও বলেন, “মোমের মূর্তিতে প্রদর্শিত হওয়ার অভিজ্ঞতা এই প্রথম। স্বাভাবিকভাবেই বেশ ভালো লাগছে। লন্ডনের মাদাম তুস্যো জাদুঘরের শিল্পীরাই তৈরি করেছেন এই মূর্তি। কাজের জন্য কয়েকদিন ধরে কারিগরদের সঙ্গে আমায় বসতে হয়েছে। তারা আমার শরীরের মাপ নিয়েছে। পুরো পদ্ধতিটাই বেশ রোমাঞ্চকর!”

ছবিতে মোমের মূর্তির মতো অবিকল পোজে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ‘দম মারো দম’, ‘পিয়া তু আব তো আজা’, ‘তাল’, ‘সাথিয়া’, ‘রঙ্গীলা’ সহ অসংথ্য জনপ্রিয় গানের শিল্পীকে!

১ ডিসেম্বর থেকে সাধারণ দর্শকের জন্য খুলে দেওয়া হবে জাদুঘরটি।