আলাউদ্দিন খিলজীর বেশে চমক ছড়ালেন রণবীর

মুক্তির আগেই সাড়া ফেলেছে সঞ্জয় লীলা বনসালীর ইতিহাস নির্ভর সিনেমা ‘পদ্মাবতী’। সম্প্রতি প্রকাশিত হয়েছে এ ছবির নতুন পোস্টার। পোস্টারে সুলতান আলাউদ্দিন খিলজীর চরিত্রে চমক ছড়ালেন রণবীর সিং।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2017, 01:45 PM
Updated : 3 Oct 2017, 01:57 PM

২১ সেপ্টেম্বর প্রকাশের সঙ্গে সঙ্গেই সাড়া ফেলেছিলো চিতোরের রানী পদ্মিণীর বেশে দীপিকা পাড়ুকোণের রাজকীয় ও দৃপ্ত ভঙ্গিমা। এরপর প্রকাশিত পোস্টারে দেখা গেছে রানী পদ্মিণীর স্বামী রাজা মহারাওয়াল রতন সিং চরিত্রে শহীদ কাপুরকে। এবারে দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজীর চরিত্রে দর্শকমাৎ করলো ‘বাজিরাও মাস্তানী’ অভিনেতা রণবীর সিং।

এর আগে বনসালীর ‘গোলিও কা রাসলীলা: রামলীলা’ ও ‘বাজিরাও মাস্তানী’ দিয়ে বাজিমাৎ করেছিলেন রণবীর-দীপিকা জুটি। এবারে ‘পদ্মাবতী’তে সাড়া ফেলবে তাদের অনবদ্য অভিনয় এমনটাই আশা সকলের।

সম্প্রতি ইন্সটাগ্রামে আলাউদ্দিন খিলজী বেশে রণবীরের প্রথম ছবি প্রকাশ করেছেন তিনি নিজেই। এতে রাজকীয় বেশে অভিজাত ও দৃঢ় চেহারার রণবীরকে দেখে চমকে গেছেন সবাই! বাস্তব জীবনে সুলতান আলাউদ্দিন খিলজী ছিলেন ইতিহাসের অন্যতম সফল ও নিষ্ঠুরতম শাসক। রণবীরের নতুন অবতারে পাওয়া গেলো তেমনই আভাস। সুরমা পরা চোখের তীক্ষ্ম দৃষ্টি ও চোখের নিচে কাটা দাগ সহ রণবীরের এ চেহারা রাতের ঘুম কেড়ে নিতে পারে অনেকেরই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, চরিত্রের ভেতর সম্পূর্ণ ঢুকে যাওয়ার জন্য সুনাম রয়েছে রণবীরের। খিলজীর চরিত্রে অভিনয়ের আগে নিজেকে এ চরিত্রের ভেতর এতটাই নিমগ্ন করেছিলেন যে শুটিং শেষে মনোবিজ্ঞানীর কাছে চিকিৎসা নিতে হয়েছে তাকে!

‘রামলীলা’তে প্রেমিক রণবীরকে দেখেছেন দর্শক, ‘লুটেরা’ ও ‘বাজিরাও মাস্তানী’তে সাহসী ও যোদ্ধা রূপে দর্শকমাৎ করেছেন তিনি। এবারে ‘পদ্মাবতী’তে সুলতান আলাউদ্দিন খিলজীর চরিত্রের কতটা সুবিচার করতে পারেন তিনি সেটাই দেখার বিষয়।

১ ডিসেম্বর মুক্তি পাবে বহুল প্রতিক্ষীত ছবি ‘পদ্মাবতী’। বনসালীর সিনেমা মানেই নতুন কিছু। ‘পদ্মাবতী’ও এর ব্যতিক্রম হবে না- এমনটাই আশা ভক্তদের।