প্রথম গানেই পেলেন কোটি শ্রোতা

কোটিবার শোনা হয়েছে শিল্পী ধ্রুব গুহ’র ‘শুধু তোমার জন্য’গানটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2017, 12:23 PM
Updated : 3 Oct 2017, 12:50 PM

কন্ঠশিল্পী ধ্রুব গুহ’র ‘যে পাখি ঘর বোঝেনা’ গানটি এক কোটিরও বেশি দর্শক-শ্রোতা উপভোগ করেছিলেন। এবার এই শিল্পীর আরো একটি গানের দর্শক-শ্রোতা এক কোটি পেরুলো।

মঙ্গলবার (৩ অক্টোবর) এ শিল্পীর ‘শুধু তোমার জন্য’ গানটি এক কোটি ভিউ অতিক্রম করে। এটি ধ্রুব গুহ’র প্রথম গান। এই গানটি দিয়েই সংগীত জীবনে পা রাখেন তিনি। শুধু শিল্পীর নিজেরই নয়, এই গানের মডেল সিয়াম এবং শাহ্তাজেরও প্রথম মিউজিক ভিডিও এটি। 

২০১৫ সালের ১ জানুয়ারি সিনেআর্ট প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় গানটি। প্রিন্স রুবেলের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। পুরান ঢাকার মনোরম লোকেশনে ধারনকৃত এই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেন শুভব্রত সরকার (সিনেআর্ট প্রোডাকশন)।

জীবনের প্রথম গানটিও এক কোটি ভিউ অতিক্রম করায় উচ্ছ্বসিত শিল্পী নিজেও। তার ভাষ্যে, “প্রকৃতপক্ষে আমার সন্তুষ্টি আর প্রাপ্তি হলো আমার গানটি কোটি মানুষের হৃদয় স্পর্শ করেছে। সত্যিই আনন্দ-উচ্ছ্বাস আজ বাঁধ ভেঙেছে। ‘শুধু তোমার জন্য’ শুধু একটি গানই নয়, এই গানের মধ্যে লুকিয়ে ছিলো সংগীতের প্রতি আমার ভালোবাসা, আমার স্বপ্ন।”

 

তিনি শুধু কণ্ঠশিল্পীই নন। সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশানেরও স্বত্ত্বাধিকারী তিনি। বললেন, “দর্শক-শ্রোতাদের এই ভালোবাসা সংগীতের প্রতি আমার দায়বদ্ধতাকে বাড়িয়ে দিয়েছে। এই অর্জন সংশ্লিষ্ট সবার, ভালোবাসা ও কৃতজ্ঞতা সব শ্রোতার প্রতি। আশা করছি সামনে আরও ভালো কাজ তাদের উপহার দিতে পারবো।”