দক্ষিণী ছবিতে সালমান?

সর্বশেষ ‘টিউবলাইট’ সিনেমায় দেখা গেছে বলিউড তারকা সালমান খানকে। এবারে খ্যাতিমান দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদোস এর নতুন ছবিতে দেখা যাবে তাকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2017, 02:30 PM
Updated : 2 Oct 2017, 02:36 PM

বলিউড তারকাদের নিয়ে তামিল ও তেলুগু চলচ্চিত্র নির্মাণের জন্য সুনাম রয়েছে দক্ষিণী সিনেমার খ্যাতিমান পরিচালক এ আর মুরুগাদোসের। এর আগে আমির খান ও অক্ষয় কুমারকে নিয়ে ‘গজনী’ ও ‘হলিডে’ ছবি বানিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। সর্বশেষ বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে নিয়ে বানিয়েছেন ‘আকিরা’। এবারে ‘ভাইজান’কে নিয়ে ছবি বানাতে চলেছেন তিনি!

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে মুরুগাদোস বলেছেন, “অন্ধ্রপ্রদেশ সহ পুরো দক্ষিণাঞ্চল জুড়ে সালমানের অগণিত ভক্ত রয়েছে। তাদের কথা মাথায় রেখেই আমার পরবর্তী ছবিতে সালমান খানকে নিতে চাই।”

সম্প্রতি মুক্তি পাওয়া এ পরিচালকের স্পাই থ্রিলার ‘স্পাইডার’-এর হিন্দি সংস্করণে সালমানকে নেওয়া হবে- প্রকাশিত এমন খবরের জবাবে তিনি বলেন, “কোনো ছবির পুনঃনির্মাণে নয়, তাকে নিয়ে সম্পূর্ণ নতুন একটি ছবি বানাতে চাই।”

তিনি আরও বলেন, “এ মুহূর্তে ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছি। সালমান ও আমার দুজনেরই পছন্দ হবে এমন চিত্রনাট্য নিয়েই কাজ করতে চাই। চিত্রনাট্য লেখা শেষ হলেই তার সঙ্গে কথা বলবো।”

২৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে মুরুগাদোসের নতুন ছবি ‘স্পাইডার’। এতে অভিনয় করেছে টলিউডের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু, রকুল প্রীত সিং প্রমুখ।