ভক্তের দেখা পেলেন বেকহাম

ভক্তদের দাবি রাখতে কত কিছুই না করে থাকেন তারকারা। এবারে ‘গেইম অফ থ্রোন্স’ তারকা জন ব্যাডলি ওয়েস্টকে পেয়ে আপ্লুত হলেন ব্রিটিশ ফুটবলার ডেভিড বেকহাম!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2017, 04:17 PM
Updated : 1 Oct 2017, 04:17 PM

খেলোয়াড় পরিচয়ের পাশাপাশি মডেল ও অভিনেতা হিসেবেও জনপ্রিয় ডেভিড বেকহাম। ইংলিশ ফুটবল ক্লাবের এ সুদর্শন মিডফিল্ডারের ভক্তের সংখ্যা অগণিত। এবারে সেই বেকহামই কিনা দেখা পেলেন তার এক ভক্তের! ভক্তটি আর কেউ নন, ‘গেইম অফ থ্রোন্স’ তারকা জন ব্র্যাডলি ওয়েস্ট।

মার্কিন টিভি চ্যানল এইচবিও-র সাড়াজাগানো টিভি সিরিজ ‘গেইম অফ থ্রোন্স’-এ স্যামুয়েল টার্লি চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন ব্রিটিশ অভিনেতা জন ব্র্যাডলি ওয়েস্ট।

সম্প্রতি ইন্সটাগ্রামে ‘প্রিয় অভিতো’ জন ব্র্যাডলি ওয়েস্টের সঙ্গে একটি সেলফি প্রকাশ করেছেন বেকহাম। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, “ইনি একজন মায়েস্টার। অনেক কিছু জানেন! তাকে জিজ্ঞাসা করতে ইচ্ছা করছিলো ‘গেইম অফ থ্রোন্স’-এর আগামী পর্বে কী ঘটতে চলেছে? তা আর হয়ে উঠলো না!”

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেকে ‘গেইম অফ থ্রোন্স’-এর অন্ধভক্ত হিসেবে প্রমাণ করেছেন বেকহাম। ক’দিন আগে সাড়াজাগানো এ ফ্যান্টাসি ড্রামা সিরিজের ফাঁস হয়ে যাওয়া পর্বের তথ্য ও ছবি ইন্সটাগ্রামে প্রকাশ করে ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।