মহাভারত নিয়ে সিনেমা বানাবেন আমির?

‘বাহুবলী’র পর মহাভারত নিয়ে ছবি বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন পরিচালক এস এস রাজামৌলি। এবারে ‘দঙ্গল’ তারকা আমির খান জানালেন এ নিয়ে তার দীর্ঘদিনের পরিকল্পনার কথা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Sept 2017, 12:19 PM
Updated : 28 Sept 2017, 12:19 PM

ক’দিন আগেই গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে আমির জানিয়েছিলেন, মহাভারত নিয়ে যদি কেউ ছবি বানান তবে তাতে কর্ণ কিংবা কৃষ্ণ চরিত্রে অভিনয় করতে চান তিনি। সাক্ষাতকারে তিনি বলেছিলেন, “আমি রাজামৌলির ভক্ত। সে যদি সত্যিই মহাভারত নিয়ে ছবি বানায় তবে তাতে আমি অভিনয় করতে চাই।”

সম্প্রতি ফিল্মফেয়ার ম্যাগাজিন’কে দেওয়া এক সাক্ষাতকারে আমির বলেন, “মহাভারত নিয়ে সিনেমা বানানো ইচ্ছে আমার অনেক দিনের। কিন্তু এতো বড় কাজে হাত দেওয়ার সাহস পাই না। মহাভারতের কাহিনি এতটাই বিস্তৃত যে এটি শেষ করতে ১৫ থেকে ২০ বছর লেগে যেতে পারে!”

মহাভারতের প্রিয় চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, “মহাভারতে আমার প্রিয় চরিত্র কর্ণ এবং কৃষ্ণ। তবে অর্জুনও আমার পছন্দের।  কিন্তু আমার শারীরিক গঠনের সঙ্গে অর্জুনের শরীর কাঠামো মানানসই হবে কি না জানি না বরং কৃষ্ণ হিসেবেই আমাকে ভালো মানাবে।”

মুক্তির প্রায় এক বছর হতে চললেও এখনো বক্সঅফিসে ব্যবসা করে চলেছে আমির খানের স্পোর্টস ড্রামা ‘দঙ্গল’। ক’দিন আগেই চীনের বক্সঅফিস কাঁপিয়ে এবারে হংকং এও ব্যবসাসফল হলো নিতেশ তিওয়ারি পরিচালিত এ সিনেমাটি। ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে আমিরের নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন ‘দঙ্গল’ কন্যা জাইরা ওয়াসিম। সম্প্রতি এর প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন আমির।