সুনীল গ্রোভারের ‘বিল্লা সরাবী’ গানে মাতোয়ারা দর্শক

সাড়া জাগানো কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে দিয়ে আলোচনায় এসেছিলেন ডক্টর গুলাটি ওরফে সুনীল গ্রোভার। এবারে নতুন মিউজিক ভিডিওতে বাজিমাৎ করেছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 02:09 PM
Updated : 26 Sept 2017, 02:09 PM

ডক্টর মাশুর গুলাটি, গুত্থি, রিংকু ভাবি ইত্যাদি নানা চরিত্রে হাজির হয়ে দর্শক মাতিয়েছেন তিনি। পুরুষ কিংবা নারী যে কোনো চরিত্রে সুনীলের নিজস্ব ভঙ্গির মজার সংলাপ ও অভিনয়ের মাধ্যমে দর্শকের হাসির খোরাক হয়েছেন ভারতের অন্যতম জনপ্রিয় এ কৌতুক অভিনেতা।

অমিত ত্রিবেদীর কন্ঠে গাওয়া ‘দারু পিকে গিরনা: বিল্লা সরাবী’ গানে মাতাল ও ভবঘুরে সুনীলকে দেখে না হেসে পারবেন না দর্শক।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি টুইটারে গানটির ভিডিও লিঙ্ক দেন সুনীল। ২৬ সেপ্টেম্বর প্রকাশিত এ ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গেই সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডেওতে লাল জামা পরা ও দাঁড়ি-গোঁফে ঢাকা সুনীলকে দেখা গেছে মদ্যপ হয়ে মাতলামি করতে। মদ্যপানের জন্য বউয়ের হাতে লাঞ্ছিতও হয়েছেন তিনি! এমনটাই বলা হয়েছে গানের লিরিকে।
 

এর আগে ‘মেরে হাজব্যান্ড মুজকো প্যায়ার নেহি করতে’ শিরোনামের এক মিউজিক ভিডিওতে রিংকু ভাবি নামের এক নারী চরিত্রে দর্শকমাৎ করেছিলেন সুনীল। এতে স্বামীর মনোযোগ কাড়তে মজার কান্ড করা এক গৃহবধূর চরিত্রে দেখা গেছে তাকে।

চলতি বছরের শুরুতে কপিল শর্মার সঙ্গে বিমানে চড়ে ফেরার পথে বিবাদে জড়িত হয়ে খবরের শিরোনাম হয়েছিলেন সুনীল। এরপর ‘দ্য কপিল শর্মা শো’ থেকে নিজেকে গুটিয়ে নেন তিনি। শোনা যায়নি নতুন করে কোনো অনুষ্ঠানে চুক্তিবদ্ধ হওয়ার কথাও। নীরবতা ভেঙে দীর্ঘদিন পর এ মিউজিক ভিডিও দিয়ে আবার দর্শকরে সামনে হাজির হলেন এ জনপ্রিয় কৌতুক অভিনেতা।