নিজ শহরে গাইবেন আইয়ুব বাচ্চু

আগামী ৭ অক্টোবর চট্টগ্রামে কনসার্ট করবে দেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2017, 01:42 PM
Updated : 26 Sept 2017, 01:42 PM

রাজধানীতে বসবাস করলেও নিজের জন্মস্থান বন্দর নগরী চট্টগ্রামকে ভোলেননি আইয়ুব বাচ্চু। সুযোগ পেলেই গাইতে যান সেখানে। এবার নিজ শহরে আইয়ুব বাচ্চু এবং তার দল এলআরবি যাচ্ছে ‘পাঠাও মোটরবাইক ফেস্টিভাল’-এর শো স্টপার হিসেবে। ৩ অক্টোবর থেকে শুরু হওয়া এ উৎসবের শেষদিন অর্থাৎ ৭ অক্টোবর চট্টগ্রামের জি ই সি কনভেনশন সেন্টারে পারফর্ম করবেন তারা।

নিজের স্টুডিওতে প্র্যাক্টিস করছিলেন আইয়ুব বাচ্চু। সেখান থেকেই গ্লিটজকে বললেন, “নতুন গান নয়, সামনে বেশকিছু শো আছে, এখন প্র্যাক্টিস করছি। চট্টগ্রামে আসছি গাইতে। আলাদা করে বলতে গেলে নিজের শহরে গাইতে খুব ভালো লাগে। এমনিতে পুরো বাংলাদেশটাইতো আমার শহর।”

অনুষ্ঠান সম্পর্কে উইজার্ড শোবিজের কর্ণধার আরিফুজ্জামান রাসেল বললেন “৩ দিনের এই ফেস্টিভালে থাকবে দেশী-বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের মোটরবাইক প্রদর্শনী, মোটর র‌্যালি, স্টান্ট শো, ডিজে এবং জনপ্রিয় কয়েকটি ব্যান্ডের লাইভ মিউজিক’। এলআরবি এবং আইয়ুব বাচ্চু আমাদের সঙ্গে থাকায় আমি নিজেদের ধন্য মনে করছি।”

রাসেল আরো জানালেন, ফেস্টিভালে চট্টগ্রামের বাইরে থেকে আসা অংশগ্রহণকারীদের ভেন্যুতে টেন্ট করে থাকার নিরাপত্তা দেয়া হবে। এছাড়া সারাদেশ থেকে আগ্রহীরা এখানে এসে ফ্রিস্টাইল স্টান্ট ও যেকোনো স্টান্ট ক্লাবের স্টান্ট প্রদর্শন করারও সুযোগ পাবেন।