রণবীরের সঙ্গে ধূমপান করে বিতর্কিত মাহিরা

ক্যাটরিনা কাইফের সঙ্গে সাত বছরের প্রেমের সম্পর্ক চুকিয়ে দিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন রণবীর কাপুর। এবারে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে ধূমপানরত অবস্থায় দেখা গেলো এ বলিউড তারকাকে।

গ্লিটস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2017, 03:39 PM
Updated : 23 Sept 2017, 03:51 AM

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে আবারও সম্পর্কে জড়িয়ে পড়েছেন রণবীর কাপুর- বেশ কিছুদিন ধরে বলিউডে ভেসে বেড়াচ্ছিলো এমনই গুঞ্জন। সম্প্রতি ইন্সটাগ্রামে রণবীর ও মাহিরা খানের গোপন সাক্ষাতের একটি ছবি ভাইরাল হয়েছে।

এতে নিউইয়র্কের এক হোটেল রুমের বাইরে বসে তাদেরকে একসঙ্গে ধূমপান করতে দেখা গেছে। খোলামেলা পোশাকে রণবীরের সঙ্গে ধূমপানরত অবস্থায় ক্যামেরাবন্দী হয়ে ভক্তদের তোপের মুখে পড়েছেন ‘রইস’ অভিনেত্রী মাহিরা। বিতর্কিত হয়েছেন রণবীরও।

এনডিটিভি জানায়, চলতি বছর মার্চে ‘গ্লোবাল টিচার্স প্রাইজ’ অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে ভারতীয় অভিনেতা রণবীর কাপুর ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে। সে সময়ই তাদের প্রেমের গুজব শোনা গিয়েছিলো। সম্প্রতি রণবীর ফ্যান ক্লাবের পেইজে প্রকাশিত এ ছবি সে গুঞ্জনকে আরও জোরালো করেছে।

ধূমপান করার জন্য টুইটারে অনেকেই মাহিরাকে নিয়ে কটূক্তি করেছেন। তাদের মতে, এ ধরণের আচরণ মাহিরার ব্যক্তিত্বকে খাটো করেছে। অনেকেই আবার প্রকাশ্যে ধূমপানের জন্য তাকে ‘অমুসলিম’ ও ‘অভদ্র’ বলেও অভিহিত করেছেন।

তবে এর বিপরীতে অনেক ভক্তই বলেছেন, সাধারণ মানুষের মতো মাহিরারও রয়েছে নিজের মতো করে জীবন যাপনের অধিকার। পিঠখোলা পোশাক ও ধূমপান সত্ত্বেও মাহিরাকে এখনও আগের মতোই ‘সম্মান’ করেন বলেও লিখেছেন অনেকে।

চলতি বছর ভারতে জনপ্রিয় হয়েছে শাহরুখ খানের বিপরীতে মাহিরা খানের প্রথম বলিউড সিনেমা ‘রইস’। ভারত-পাকিস্তান অন্তঃদ্বন্দের কারণে এ ছবির প্রচারণায় ভারতে আসতে পারেননি এ পাকিস্তানি অভিনেত্রী।

রণবীর কাপুরকে সর্বশেষ দেখা গেছে অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’এ। এ মুহূর্তে সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি।