‘ঠগস অফ হিন্দোস্তান’য়ে এ কোন আমির?

মুক্তির আগে থেকেই নানা কারণে আলোচিত আমির খানের নতুন সিনেমা ‘ঠগস অফ হিন্দোস্তান’। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এ ছবির শুটিং’য়ের কিছু দৃশ্য। তাতে আমিরকে দেখে চমকে গেছেন সবাই!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2017, 02:57 PM
Updated : 16 Sept 2017, 03:01 PM

বিজয় কৃষ্ণ আচায্যের ‘ঠগস অফ হিন্দোস্তান’য়ে প্রথমবারের মতো দস্যু চরিত্রে অভিনয় করতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন। এ সিনেমার মধ্য দিয়েই প্রথমবারের মতো পর্দা ভাগাভাগি করতে চলেছেন এ দুই মহাতারকা। ছবিটি নিয়ে তাই দর্শক আগ্রহের কমতি নেই। সম্প্রতি ইন্সটাগ্রামে ছড়িয়ে পড়েছে এ ছবির দৃশ্যধারণের কিছু ছবি। এতে ছেঁড়া- ময়লা কাপড় পরা ও রুগ্ন শরীরের আমিরকে দেখে চিনতে পারবেন না ভক্তরা!

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘ঠগস অফ হিন্দোস্তান’য়ে কেমন দেখাবে আমিরকে তা নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। ইন্সটাগ্রামে ছড়িয়ে পরা ছবিগুলো দেখে সে আগ্রহের মাত্রা আরও বেড়েছে বহুগুণে। ছবিতে দস্যু আমিরকে দেখা গেছে ধুলা-ময়লা মাখা শরীরে হেঁটে যেতে। পরনে রয়েছে ঘিয়ে রঙের ময়লা জামার উপরে গাঢ় নীল রঙের আরেকটি কাপড় ও সবুজ রঙের ধুতি। মাথার চুল উস্কখুস্ক, কোঁকড়ানো। ভক্তদের সবচেয়ে বেশি অবাক করেছে তার রুগ্ন শরীর। কারণ অনেকেই ভেবেছিলেন এ ছবিতে হয়ত দাঁড়ি-গোঁফ ওয়ালা এবং মোটা-সোটা কোনো দস্যুর বেশেই দেখা যাবে ‘দঙ্গল’ তারকাকে।

আমির খানের ভক্তদের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশিত এসব ছবির ক্যাপশনে উল্লেখ রয়েছে, ‘মুম্বাই স্টুডিও’র ‘ঠগস অফ হিন্দোস্তান’য়ের শুটিং স্পট থেকে তোলা হয়েছে ছবিগুলো।

‘দঙ্গল’য়ের তুমুল জনপ্রিয়তার পর ‘ঠগস অফ হিন্দোস্তান’ দিয়ে আবারও পর্দা মাতাবেন আমির- এমনটাই আশা ভক্তদের। আমির খান ও অভিতাভ বচ্চন ছাড়া এ সিনেমায় আরও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। ২০১৮ সালের ৭ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।