প্রিন্স হ্যারি সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মেগান

প্রিন্স চার্লস ও তার প্রয়াত প্রথম স্ত্রী প্রিন্সেস ডায়ানার দ্বিতীয় সন্তান প্রিন্স হ্যারির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন টিভি অভিনেত্রী মেগান মার্কেল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Sept 2017, 11:52 AM
Updated : 8 Sept 2017, 12:20 PM

কদিন আগেই তৃতীয় সন্তানের আগমনের খবর গণমাধ্যমকে জানান বৃটিশ যুবরাজ উইলিয়াম ও তার স্ত্রী কেইট মিডলটন। এ ঘোষণার কদিন পরেই উইলিয়ামের ছোট ভাই ও ব্রিটিশ রাজ সিংহাসনের পঞ্চম উত্তরাধিকারী প্রিন্স হ্যারির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করলেন মার্কিন টিভি তারকা মেগান মার্কেল।

ভ্যানিটি ফেয়ার’কে দেওয়া সাক্ষাতকারে প্রিন্স হ্যারিকে নিজের ‘বয়ফ্রেন্ড’ সম্বোধন করে মেগান বলেন, “আমরা পরম্পরকে ভালোবাসি এবং এ সম্পর্ক নিয়ে আমরা খুশি। গণমাধ্যমকে লুকিয়ে আমরা ছয় মাস প্রেম করেছি। এরপর সব কিছু জানাজানি হয় এবং হঠাৎ করেই সবার আচরণ বদলে যেতে শুরু করে।”

মেগান আরও বলেন, “আমি নিজেকে বিশেষ কিছু মনে করি না। আগে যেমন ছিলাম তেমনই আছি। সম্পর্ক দিয়ে নিজেকে বিচার করি না কখনোই। তবে দিন দিন সব কিছু কঠিন হয়ে পড়েছে। বিষয়টা একই সঙ্গে আনন্দের আবার চ্যালেঞ্জিংও বটে। তবে আমাকে সবাই সহযোগিতা করছে, বিশেষ করে আমার বয়ফ্রেন্ড। ”

কদিন আগেই জনসমুখে মেগানকে চুম্বন করতে দেখা গেছে প্রিন্স হ্যারিকে। এছাড়াও মেগান ও তার পরিবারকে হেনস্থা না করতে গণমাধ্যমকে হুঁশিয়ার করেও খবরের শিরোনাম হয়েছেন কনিষ্ঠ যুবরাজ।

মার্কি টিভি সিরিজ ‘ফ্রিঞ্জ’ ও ‘স্যুটস’য়ে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া মেগাস (৩৬) বয়সে যুবরাজের চেয়ে চার বছরের বড়। ৩২ বছর বয়সি প্রিন্স হ্যারি অভিজাত বৃটিশ সেনাবাহিনীতে কর্মরত রয়েছেন।