কঙ্গনার দাবিকে ‘ভুয়া’ বললো নারী কমিশন

‘আপ কি আদালত’ অনুষ্ঠানের বিস্ফোরক এক সাক্ষাৎকারে অংশ নিয়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত আঙুল তুলেছিলেন ভারতের নারী কমিশনের দিকেও। দাবি করেছিলেন, রোশান পরিবারের প্রভাবে আক্রান্ত হয়ে তার করা অভিযোগ আমলে নেয়নি তারা। এবার নারী কমিশন প্রধান বিজয়া রাহাতকর বললেন কঙ্গনার এই অভিযোগ ভুয়া।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2017, 03:10 PM
Updated : 6 Sept 2017, 03:10 PM

ভারতের জ্যেষ্ঠ সাংবাদিক রাজীব মাসান্দ এবং রজত শর্মার অনুষ্ঠান ‘আপ কি আদালত’-এ উপস্থিত হয়ে নতুন করে বিতর্ককে উসকে দিয়েছেন কঙ্গনা রানাউত। বিগত বছরগুলোতে হৃত্বিক রোশান, আদিত্য পাঞ্চোলি, অধ্যয়ণ সুমন, করণ জোহর, অপূর্ব আশরানিসহ যাদের সঙ্গে সংঘাতে জড়িয়ে শিরোনামে এসেছিলেন কঙ্গনা, তাদের সবাইকে নিয়ে এদিন অভিযোগের ডালি খুলে বসেন তিনি।

সাক্ষাৎকারের একপর্যায়ে তিনি আঙুল তোলেন ভারতের নারী কমিশনের দিকেও।

তিনি বলেন, “হৃত্বিক যখন আমাকে হুমকি দিচ্ছিল, ক্ষমা না চাইলে আমার ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁস করে দেওয়ার, তখন তাদের দ্বারস্থ হয়েছিলাম। আমি তখন বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করছিলাম; তিনিই আমাকে বলেন নারী কমিশনের সঙ্গে যোগাযোগ করতে। কারণ তার মতে এরকম কিছু হলে তা আমাকে মানসিক ও আবেগগত দিক থেকে ধ্বংস করে দেবে।”

তিনি আরও বলেন, “তার কথামতো আমি মুম্বাই নারী কমিশনের প্রধান, গুরমিত চাড্ডাকে বিষয়টি জানালাম। আমার বোন রঙ্গোলির উপস্থিতিতে তিনি তখন পুরো বিষয়টি নিয়ে খুব উৎসাহী হয়ে ওঠেন, কারণ এটি ছিল তাদের জন্য বড় একটি মামলা। কিন্তু দুদিন পরেই আমি তার কাছ থেকে একটি ফোনকল পাই; রাকেশ রোশনের অফিসে বসে তিনি বলছিলেন, রোশনরা তার বন্ধু। আর তাই তিনি কিছু করতে পারবেন না।”

 

সবশেষে তিনি বলেন, “এরপর থেকে এদের প্রতি আমার ঘেন্না ধরে গেছে। এরা সবাই প্রতারক।”

কঙ্গনার এই অভিযোগকে মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন নারী কমিশন প্রধান বিজয়া রাহাতকর।

টুইটারে বেশক’টি পোস্টে তিনি লিখেন, “খুবই বিব্রত বোধ করছি কঙ্গনা রানাউতের দায়িত্বহীন বিবৃতির জন্য, যেখানে তিনি নারী কমিশনের প্রতি ভুয়া অভিযোগ তুলেছেন। কঙ্গনা নিজে কখনও মুম্বাই নারী কমিশনের সঙ্গে যোগাযোগ করেননি এবং গুরমিত চাড্ডাও কোনোভাবে মুম্বাই নারী কমিশনের সঙ্গে যুক্ত নন।”

সবশেষে তিনি বলেন, “মুম্বাই নারী কমিশন সবসময়ই বিপন্ন নারীর সাহায্যে বদ্ধ পরিকর। কিন্তু দুঃখজনকভাবে কঙ্গনা রানাউত আমাদেরকে ভুলভাবে উপস্থাপন করেছেন।”

কেবল নারী কমিশনই নয়, কঙ্গনার বক্তব্যকে ভালোভাবে নেননি অভিযুক্ত তারকাদের কেউই। এদের মধ্যে আদিত্য পাঞ্চোলি ঘোষণা দিয়েছেন এব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়ার।