‘কঙ্গনা মানসিক রোগী, তার নামে মামলা করবো’

ভারতীয় তারকালাপ অনুষ্ঠান ‘আপ কা আদালত’এ বলিউড প্রযোজক আদিত্য পাঞ্চোলি’র হাতে নির্য‌াতিত হওয়ার কথা জানান ‘কুইন’ অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঙ্গনার বিস্ফোরক মন্তব্যের জবাবে তার নামে মামলা করা হুঁশিয়ারি দিলেন তার কথিত সাবেক প্রেমিক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2017, 02:23 PM
Updated : 5 Sept 2017, 02:23 PM

ক্যারিয়ারের শুরুতে বলিউড প্রযোজক, অভিনেতা ও প্লেব্যাকশিল্পী আদিত্য পাঞ্চোলি’র সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন কঙ্গণা। সে সময় বিবাহিত ছিলেন আদিত্য তাই তাদের সম্পর্কের কথা গণমাধ্যমে খুব একটা চাউর হতে দেননি দুজনই।

সম্প্রতি রজত শর্মার সেলিব্রেটি চ্যাট শো ‘আপ কা আদালত’এ এসে তাদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘কুইন’ অভিনেত্রী। শুধু আদিত্যই নয়, কথিত সাবেক প্রেমিক হৃতিক রোশান, করণ জোহর, অধ্যায়ন সুমন সহ আরও অনেক ভারতীয় তারকাদের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন কঙ্গনা।

‘আপ কা আদালত’এ আদিত্যর বিরুদ্ধে নির্য‌াতনের অভিযাগ করে কঙ্গনা বলেন, ঘরে আটকে রেখে তার উপর নির্য‌াতন চালিয়েছে আদিত্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে ক্ষুব্ধ আদিত্য বলেন, “কঙ্গনা পাগল। সে মানসিকভাবে সুস্থ নয়। তার সাক্ষাতকারটি আপনারা দেখেছেন? সুস্থ কোনো মানুষ এসব কথা বলতে পারে? সে আমার বিরুদ্ধে যা অভিযোগ করেছে তা প্রমাণ করতে হবে তাকে। নাহলে তার নামে মামলা করবো।”

তিনি আর বলেন, “কঙ্গনার কারণে আমার পরিবার আক্রান্ত হচ্ছে। আমার স্ত্রী ও সন্তানের উপর এসব খারাপ প্রভাব ফেলছে। সবচেয়ে দুঃখজনক হচ্ছে, কঙ্গনা অসম্ভব প্রতিভাবান একজন অভিনেত্রী। ঈশ্বর তাকে অনেক কিছু দিয়েছেন। তার উচিৎ যা আছে তা নিয়ে কৃতজ্ঞ থাকা এবং আরও সংযত হওয়া।”

কঙ্গনার এ অনুষ্ঠানকে ঘিরে আবারও সরগরম বলিউড। অনেকেই তার বিস্ফোরক মন্তব্যকে জনপ্রিয়তা পাওয়ার সহজ রাস্তা হিসেবে দেখছেন, অনেকে আবার মন্তব্য করেছেন ‘সার্কাস’ হিসেবে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা তাকে বাহবা দিয়েছেন এ সাহসী কাজের জন্য।