বিশ্বাসই করতে পারছি না: ববিতা

বাংলা চলচ্চিত্রের স্মরণীয় জুটি রাজ্জাক-ববিতা। একসঙ্গে ৪০টিরও বেশি চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের। সোমবার (২১ অগাস্ট) প্রিয় সহকর্মীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন ববিতা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2017, 03:25 PM
Updated : 21 August 2017, 04:04 PM

বিখ্যাত চলচ্চিত্র ‘লাইলি-মজনু’তে জুটি বেঁধে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল রাজ্জাক-ববিতা জুটি। ‘অনন্ত প্রেম’ সিনেমায় অভিনয় করে দু’জনেই উঠে এসেছিলেন আলোচনার প্রাদপ্রদীপে। ক্যামেরার সামনে একসঙ্গে কাজ করতে গিয়ে দু’জনের বন্ধুত্ব গড়ে উঠে।

পরবর্তীতে দু’জনই চলচ্চিত্র জগৎ থেকে সরে দাঁড়ালেও বন্ধুত্বটা রয়েই যায়। প্রায়ই যোগাযোগ হতো তাঁদের। এমনকি দিন সাতেক আগেও মুঠোফোনে কথা হয়েছে। কিন্তু আজ প্রিয় বন্ধুর মৃত্যুর খবরটা কিছুতেই মেনে নিতে পারছেন না ববিতা। খবরটা শোনার পরই কান্নায় ভেঙে পড়েন তিনি।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় গ্লিটজকে বললেন, “বিশ্বাসই করতে পারছি না! সাতদিন আগেই উনার সঙ্গে কথা হলো। বললেন, আমি তো থাইল্যান্ড থেকে ঘুরে এলাম। উনি যে অসুস্থ এটা একবারও মনে হয়নি আমার। বরং হেসে হেসে আমার সঙ্গে কথা বলেছেন।”

কান্নাজড়িত কণ্ঠে বললেন, “আজকে কী শুনলাম! হুট করেই চলে গেলেন। মেনে নিতে পারছি না। আমাদের ইন্ডাস্ট্রির জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল।”