সুভাষ চন্দ্র বসুর চরিত্রে রাজকুমার রাওয়ের প্রথম ঝলক

হংসল মেহতার পরিচালনায় ‘বোস : ডেড অর অ্যালাইভ’ ওয়েব সিরিজের মাধ্যমে উঠে আসবে ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম নায়ক সুভাষ চন্দ্র বসুর কথা। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2017, 02:48 PM
Updated : 13 August 2017, 02:48 PM

একতা কাপুরের প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি ফিল্মস-এর চ্যানেল এটিএল বালাজিতে প্রকাশিত হয়েছে সিরিজটির প্রথম ঝলক। এর আগে টুইটারে এই চরিত্রের জন্য নিজের নতুন লুকের ছবি প্রকাশ করে আলোচনায় উঠে এসেছেন রাজকুমার রাও।

 

টুইটারে প্রকাশিত ছবিতে দেখা গেছে সুভাষ চন্দ্র বসুর চরিত্রকে পর্দায় তুলে আনতে নিজেকে আমূল পাল্টে ফেলেছেন রাও। সোনালি ফ্রেমের চশমা ও টাকমাথার রাওকে দেখে হিন্দি সিনেমায় পরিচিত এই মুখকে চেনাই দুষ্কর।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে এরকম এক ঐতিহাসিক চরিত্রে অভিনয়ের ব্যাপারে নিজের অভিজ্ঞতা প্রসঙ্গে রাজকুমার রাও বলেন, “আমি নিজেকে ভাগ্যবান মনে করছি এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে। আমি সত্যিই খুশি যে মানুষ এখন তার জীবন সম্পর্কে আরও বেশি করে জানার সুযোগ পাবে। তার জীবনের এমন অনেক মুহূর্ত রয়েছে, সাধারণ মানুষ যা সম্পর্কে জানলে চমকে উঠবে।”

তিনি আরও জানান, নেতাজীর চরিত্রে অভিনয়ের জন্য বাংলাও শিখেছেন তিনি।

সামনেই মুক্তি পাবে কৃতি শ্যাননের বিপরীতে তার নতুন সিনেমা ‘বেরিলি কি বরফি’। এছাড়াও বছরশেষে হংসল মেহতার নির্দেশনায় মুক্তি পাবে তার অভিনীত আরেকটি সিনেমা ‘ওমের্তা’।