নাটকে ফের ‘মনপুরা’ জুটি

‘মনপুরা’ সিনেমায় সফল জুটি চঞ্চল চৌধুরী-ফারহানা মিলি। এবার হাজির হচ্ছেন নাটকে। বৃন্দাবন দাশের রচনা ও দীপু হাজরার পরিচালনায় ‘হেপি ফেমিলি’ নামে নাটকে জুটি বেঁধেছেন তারা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2017, 02:03 PM
Updated : 13 August 2017, 02:12 PM

নাটকটিতে কাশেম ও ভানুমতি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল-মিলি। তারা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শাহানাজ খুশী, মাসুদ রানা মিঠু, দিব্য জ্যোতি, সৌম্য জৌতি, বেলাল প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বললেন, “বৃন্দাবন’দার গল্প বরাবরই অন্যরকম। প্রতিটি চরিত্রেই থাকে ভিন্নতা, কাজও করি মনের আনন্দে। আর দীপুর সাথে এটি আমার ৭ম নাটক তাই বোঝাপড়াও অনেক পুরানো। নাটকটি অনেক ভালো হয়েছে। আশাকরি দর্শকরা বেশ ভালোভাবে উপভোগ করবেন ।”

ফারহানা মিলি বললেন, “এর আগে বৃন্দাবন দাদার দু’একটি নাটক আমি করেছি। তাঁর লেখা একটি ধারাবাহিকেও অভিনয় করছি। যেহেতু নাকটটি পাবনার আঞ্চলিক ভাষায় লেখা তাই শুরুতে আমার কিছুটা কষ্ট হলেও বৃন্দাবন দাদা, চঞ্চল দাদা, খুশী আপা পাশে থেকে সহযোগিতা করায় তেমন কঠিন বলে মনে হয়নি। আমি তাদের কাছে কৃতজ্ঞ। দীপু ভাইয়ের সাথে এটি আমার প্রথম কাজ। অনেক ভালো লেগেছে তার কাজের ধরন। খুব ভাল একটি ইউনিট। দর্শকদের মতামতের অপেক্ষায় আছি।”

‘হেপি ফেমিলি’ নাটকটি আসছে ঈদে গাজী টিভিতে প্রচারিত হবে।