সালমান শাহ’র জন্য কাঁদলেন আরিফিন শুভ

সালমান শাহকে নিয়ে ঈদ অনুষ্ঠান উপস্থাপনা করলেন আরিফিন শুভ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2017, 08:02 AM
Updated : 13 August 2017, 08:26 AM

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের লাখো কোটি ভক্তের মধ্যে এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ একজন। প্রিয় নায়কের প্রতি সম্মান জানাতেই সম্প্রতি আরিফিন শুভ প্রথমবারের মত একটি টেলিভিশন অনুষ্ঠান সঞ্চালনা করেছেন।  ‘ও আমার বন্ধু গো’ শিরোনামের এই অনুষ্ঠানে থাকছে সালমান শাহকে নিয়ে এক্সক্লুসিভ কিছু তথ্যচিত্র, ছবি এবং সালমান শাহ ভক্তদের জন্য নতুন কিছু চমক।

অনুষ্ঠানটি সঞ্চালনার এক ফাঁকে আরিফিন শুভ’র গলা ধরে যায়। ঝরঝর করে কাঁদতে থাকেন তিনি। কান্না থামিয়ে একসময় গেয়ে ওঠেন, “ডিয়ার সালমান শাহ, ভালো আছি, ভালো থেকো আকাশের ঠিকানায় চিঠি লিখো।”

আরিফিন শুভ বলেন, “যারা সালমান শাহকে চিনতেন, সালমান শাহের সঙ্গে কাজ করেছিলেন, সেসব মানুষদের আমি অন্য চোখে দেখি। মনে পড়ে, আমি যখন বিএফডিসি’তে প্রথম কাজ করতে যাই, তিন নম্বর ফ্লোরের প্রতিটি দেয়াল আমি ছুঁয়ে দেখছিলাম।

অদ্ভুত এক ভাবনায় আন্দোলিত হচ্ছিলাম। বার বার মনে হচ্ছিল, এখানে সালমান শাহ শুটিং করেছেন।”

আরিফিন শুভ আরও বলেন, “এখনও সালমান শাহের গান কিংবা ভিডিও ফুটেজ দেখলে আমি তন্ময় হয়ে যাই। তিনি শুধু আমার আইডল নন, আমার আত্মার খুব কাছের একজন।”

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও এসএম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘ও আমার বন্ধু গো’ প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠানমালায়।