ঐশ্বরিয়াকে ফিরিয়ে দিলেন উঠতি নায়ক অক্ষয়?

রাকেশ ওমপ্রকাশ মেহরার পরবর্তী সিনেমা ‘ফ্যানি খান’এর মাধ্যমে দীর্ঘ ১৭ বছর পর জুটি বাঁধতে চলেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর। এ ছবির একটি চরিত্রের জন্য প্রস্তাব পেলেও ঐশ্বরিয়া থাকায় তা ফিরিয়ে দিলেন অক্ষয় ওবেরয় নামের এক উঠতি নায়ক- বলিউড পাড়ায় শোনা যাচ্ছে এমনটাই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2017, 02:46 PM
Updated : 9 August 2017, 02:46 PM

হিন্দুস্তান টাইমস বলছে, ২০১৫ সালে ‘পিকু’ সিনেমার মাধ্যমে পরিচিতি পান অক্ষয় ওবেরয়। ২০১৬ সালে ‘ফিতুর’ সিনেমায় দেখা গেছে।

সম্পর্কে ঐশ্বরিয়া রাই বচ্চনের সাবেক প্রেমিক বিবেক ওবেরয়’এর কাজিন অক্ষয় ওবেরয়। এ কারণেই কি ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করতে চাননি এ নবাগত অভিনেতা? সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের কিছু প্রতিবেদন দাবি করেছে এমনটাই।

সর্বশেষ ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এ রণবীর কাপুরের বিপরীতে বাজিমাৎ করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। দীর্ঘদিন পর অনিল কাপুরের বিপরীতে ‘ফ্যানি খান’এ দর্শকমাৎ করবেন অ্যাশ- এমনটাই আশা ভক্তদের।

রাকেশ ওমপ্রকাশের মতো পরিচালক ও ঐশ্বরিয়ার মতো অভিনেত্রীর সঙ্গে পর্দা ভাগাভাগি করার সুযোগ সহজে ফিরিয়ে দেওয়ার কথা নয় কোনো ভারতীয় অভিনেতার। অক্ষয়ের মতো এক উঠতি অভিনেতার এ সিদ্ধান্তে তাই চমকে গেছেন সবাই!

তবে খবরটিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন অক্ষয়।

এক আনুষ্ঠানিক বার্তায় বিষয়টি পরিস্কার করে তিনি বলেন, “কে আছে যে সুস্থ মস্তিষ্কে ঐশ্বরিয়ার মতো অভিনেত্রী ও রাকেশ ওমপ্রকাশের মতো গুণী পরিচালককে ফিরিয়ে দেওয়ার মতো সিদ্ধান্ত নিতে যাবে? তাদের সঙ্গে কাজ করার সুযোগ পেলে নিজেকে সৌভাগ্যবান মনে করবো। আসল কথা হলো ‘ফ্যানি খান’এর জন্য আমি স্ক্রিন টেস্ট দিয়েছি এবং তাদের সংক্ষিপ্ত তালিকায় আমার নামও এসেছে। কিন্তু চূড়ান্ত প্রস্তাব আমাকে দেওয়াই হয়নি।”

৪ আগস্ট মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন সিনেমা ‘গুরগাঁও’। এতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, রাগিনি খান্না প্রমুখ।