বিয়ের পাঠ চুকালেন মাইলি-লিয়াম?

প্রেমিক লিয়াম হেমসওয়ার্থের সঙ্গে গোপনেই বিয়ের পাঠ চুকিয়েছেন ‘হান্না মন্টানা’ তারকা মাইলি সাইরাস- শোনা যাচ্ছে এমনই গুঞ্জন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2017, 04:04 PM
Updated : 8 August 2017, 04:04 PM

ডেইলি মেইল’এর প্রতিবেদন বলছে, শিগগিরি বিয়ের পিঁড়িতে বসছেন না এমন ঘোষণা দিলেও এরই মধ্যে গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন মাইলি ও লিয়াম জুটি!

সম্প্রতি মাইলির মা টিশ সাইরাসের সঙ্গে ছুটি কাটানো অবস্থায় লিয়ামের একটি ছবি প্রকাশ করে পত্রিকাটি। তাতে দেখা গেছে অনামিকায় মোটা একটি সোনার আংটি পরে আছেন এ অভিনেতা। এমন আংটি সাধারণত বিয়ের সময়ই উপহার দেওয়া হয়ে থাকে।

ক’দিন আগেই গণমাধ্যমে প্রকাশিত এক সাক্ষাতকারে মাইলি বলেন, “আমি আমার বাবা-মাকে দেখে শিখেছি বিয়ে মোটেও সহজ বিষয় নয়। দুজনকেই অনেক পাল্টাতে হয়। তা না হলে সম্পর্ক টিকে থাকে না।”

কাজেই সহসাই যে বিয়ের পিঁড়িতে বসছেন না ‘ব্যাংগারস’ গায়িকা এমনটাই ধারণা করছিলেন সবাই। তাদের ঘনিষ্ঠজনেরা বলছে, “এখনও গাঁটছড়া বাঁধেনি লিয়াম ও মাইলি। সোনার আংটি এমনিই পরেছেন লিয়াম।”

২০০৯ সালে ‘দ্য লাস্ট সং’ সিনেমার শুটিং সেটে প্রেমের সম্পর্কে জড়ান মার্কিন অভিনেত্রী ও সংগীতশিল্পী মাইলি সাইরাস ও হলিউড অভিনেতা লিয়াম হেমসওয়ার্থ। ২০১২ সালে শোনা যায় তাদের আংটি বদলের খবর। তবে এক বছর পরই সম্পর্কচ্ছেদ ঘটান এ তারকাজুটি।

২০১৬’তে এসে আবারও জোড়া লাগে তাদের সম্পর্ক।

এ মুহূর্তে ‘ইজন্ট ইট রোমান্টিক’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন লিয়াম। মাইলিকে সর্বশেষ দেখা গেছে ‘গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি ভলিউম টু’তে।