আলাদা হওয়ার ঘোষণা দিলেন ক্রিস প্র্যাট ও আনা ফারিস

আটবছরের দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন হলিউডের জনপ্রিয় তারকা দম্পতি ক্রিস প্র্যাট ও আনা ফারিস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন তারা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 August 2017, 01:38 PM
Updated : 7 August 2017, 01:38 PM

রয়টার্স জানায়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি যৌথ বার্তায় আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন এ জুটি। এতে বলা হয়েছে, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের দীর্ঘ আট বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে যাচ্ছি। আমরা জানি যে এই সংবাদ ভক্তদের আশাহত করবে।  যেহেতু আমাদের চার বছরের একটি ছোট শিশু আছে কাজেই সবাইকে অনুরোধ করছি এ দুঃসময়ে আপনারা আমাদের পাশেই থাকবেন এবং আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা রক্ষায় সহায়তা করবেন।” 

 

বার্তায় আরও বলা হয়, “আমরা এখনো দু’জন দু’জনকে অনেক ভালোবাসি। বাচ্চার কারণে আমরা ভবিষ্যতেও একজন আরেকজনের পাশে থাকবো।”

২০০৭ সালে ‘টেক মি হোম টুনাইট’ সিনেমার শুটিং সেটে প্রেমের শুরু। ৯ জুলাই, ২০০৯ ইন্দোনেশিয়ার বালিতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন হলিউডের অন্যতম জনপ্রিয় এ তারকা জুটি। ২০১২’তে জন্ম নেয় তাদের একমাত্র ছেলে জ্যাক।

‘গার্ডিয়ান অফ দ্য গ্যালাক্সি’, ‘দ্য লেগো মুভি’, ‘জুরাসিক ওয়ার্ল্ড’ সহ একাধিক ব্যবসাসফল সিনেমার জনপ্রিয় অভিনেতা ক্রিস প্র্যাট এ মুহূর্তে ব্যস্ত রয়েছেন ‘অ্যাভেঞ্জার্স: দ্য ইনফিনিটি ওয়ার্ল্ড’ সিনেমার কাজে। আনা ফারিসকে সর্বশেষ দেখা গেছে ২০১৬’র সিনেমা  ‘কিয়ানু’তে।