সাফা-সিয়ামের ‘মিথ্যে গল্প’

কণ্ঠশিল্পী নাহিদ মেহেদীর গানে ইউটিউবে মুক্তি পেলো ছোটপর্দার জনপ্রিয় জুটি সাফা কবির ও সিয়াম আহমেদের প্রথম মিউজিক্যাল ফিল্ম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2017, 11:56 AM
Updated : 28 July 2017, 11:56 AM

সেতু চৌধুরীর কথা-সুর-সংগীতে গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী নাহিদ মেহেদী। গল্পনির্ভর ব্যয়বহুল মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। গতকাল ২৭ জুলাই রাতে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘মিথ্যে গল্প’। প্রকাশের ১২ ঘণ্টার মাথায় এটি দেখেছেন ৭১ হাজার দর্শক।

নিজের প্রথম মিউজিক ভিডিও প্রসঙ্গে সাফা বলেন, “ভিডিওর প্রতি খুব একটা আগ্রহ ছিলো না আমার। তাই অসংখ্য অফারের পরেও এ পর্যন্ত করা হয়নি। তবে কিছু কিছু গানের কথা-সুর-কণ্ঠ এমন থাকে যে গানটার সাথে ‘লাভ অ্যাট ফার্স্ট লিসেনিং’ হয়ে যায়। ‘মিথ্যে গল্প’র ক্ষেত্রেও আমার ঠিক তাই হয়েছে। খুবই উচ্ছসিত আমি, গানটি প্রকাশের পর, প্রচুর উইশ পাচ্ছি।”

এদিকে অভিনেতা সিয়াম আহমেদ বলেন, “ ‘মিথ্যে গল্প’ শুধুমাত্র নির্মাণ ও গল্পের গাঁথুনি দিয়ে সহজ করে ফেলেছেন পরিচালক পলক। গানটিও এক কথায় অসাধারণ। সাফার সাথে প্রথম কাজ, তাই প্রতিটি মুহূর্ত আমাদের জন্যও অনেক মজার ছিল।”

গানের শিল্পী নাহিদ মেহেদী বলেন, “ ‘মিথ্যে গল্প’র যে আবেদন, আবেগ তা শ্রোতাদের ছুঁয়ে যাচ্ছে, গানটি ইউটিউবে প্রকাশের পর থেকে স্পষ্ট অনুভব করছি। আমার প্রথম গান ‘হারালো অজানায়’ এর সফলতার সূত্র ধরে এবারও আশা করছি শ্রোতা-দর্শক-সমালোচকদের পূর্ণ সমর্থন পাবো।”

উল্লেখ্য, এ বছর জানুয়ারিতে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারেই শিল্পী নাহিদ মেহেদীর ‘হারালো অজানায়’শীর্ষক একটি মিউজিক্যাল ফিল্ম প্রকাশ পেয়েছিলো, যা দর্শক, শ্রোতা ও সমালোচক মহলে ব্যাপক প্রশংসিত হয়। জিপি-মিউজিক অ্যাপ প্ল্যাটফর্মে মুক্তির এক সপ্তাহেই ‘হারালো অজানায়’ উঠে এসেছিল টপ চার্টে। পরবর্তীতে একই প্ল্যাটফর্মে তা উঠে আসে এক নম্বরে।