টুইটারে অমিতাভের ফলোয়ার ২ কোটি ৮০ লাখ

৭৪ বছর বয়সেও তুমুল জনপ্রিয় অমিতাভ বচ্চন। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের ফলোয়ার সংখ্যাও দিচ্ছে এ তারকার জনপ্রিয়তার প্রমাণ!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2017, 04:44 PM
Updated : 23 July 2017, 04:45 PM

‘পিঙ্ক’ ও ‘সরকার-থ্রি’ দিয়ে দর্শক মাতিয়েছেন। সামনেই আসছে তার নতুন দুই সিনেমা ‘ঠগস অফ হিন্দোস্তান’ ও ‘১০২ নক আউট’। মুক্তির আগেই নানা কারণে আলোচিত তার নতুন প্রজেক্ট। বয়স ৭০ পেরোলেও এখনও বলিউডের রুপালি পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। শুধু রুপালি পর্দাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমেও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।

টাইমস অফ ইন্ডিয়া বলছে, টুইটারে নিজের ভক্ত সংখ্যা প্রকাশ করেছেন অমিতাভ নিজেই। পোস্টে তিনি লিখেছেন, “২ কোটি ৮০ লাখ ফলোয়ার সংখ্যা!!! আপনাদের ভালোবাসায় আজকে এ অবস্থানে আসতে পেরেছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ। এরপর তিন কোটির ঘর ছোঁয়ার অপেক্ষা!”

টুইটারে ফলোয়ার সংখ্যার দিক দিয়ে অমিতাভের পরেই রয়েছে শাহরুখ খান। তার ফলোয়ার সংখ্যা ২ কোটি ৬৩ লাখ। ২ কোটি ৪১ লাখ ফলোয়ার নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন ‘সুলতান’ অভিনেতা সালমান খান। চতুর্থ অবস্থানে রয়েছেন ‘দঙ্গল’ তারকা আমির খান। তার টু্ইটার ফলোয়ার ২ কোটি ১৪ লাখ।

এ মুহূর্তে ‘ঠগস অফ হিন্দোস্তান’য়ের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন অমিতাভ বচ্চন। সামনেই তাকে দেখা যাবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠান উপস্থাপনা করতে।