চিকিৎসার জন্য সিঙ্গাপুরে সুমন

ব্যাংককে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছিলেন অর্থহীন ব্যান্ডের সুমন। চেপআপ করাতে রবিবার রাতের ফ্লাইটে সিঙ্গাপুরে উড়াল দিয়েছেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2017, 01:11 PM
Updated : 17 July 2017, 01:11 PM

ব্যাংককে দুর্ঘটনার কবলে পড়ে মারাত্মক আহত হয়েছিলেন অর্থহীন ব্যান্ডের সুমন। স্থানীয় হাসপাতালে অস্ত্রোপাচারের পর অনেকটা নীরবেই দেশে ফিরেছিলেন তিনি। ভক্তদের কথা বিবেচনায় রেখে গোপন করা হয়েছিল খবরটি। কিছুদিন বিশ্রামের পর এবার চেকআপের জন্য সিঙ্গাপুর উড়াল দিয়েছেন।

রবিবার রাত ১০টা ১৭ মিনিটের একটি ফ্লাইটে তিনি ঢাকা ছাড়েন বলে নিশ্চিত করেছেন ব্যান্ডদল অর্থহীনের মিডিয়া ম্যানেজার রাজু আহমেদ। তিনি জানিয়েছেন, “চেকআপ শেষে শিগগিরিই দেশে ফিরবেন তিনি।”

দুর্ঘটনায় তার চোয়াল ভেঙে গেছে। কানের কিছু অংশ মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়েছে।

জানা গেছে, ব্যাংককে হাসপাতাল থেকে ছোট্ট একটি সার্জারি করে হোটেল ফেরার পথে পেছন থেকে একটি মাইক্রোবাসের ধাক্কায় জ্ঞান হারান। স্থানীয়রা তাকে স্যামিতিভেজ সুকুমভিত হাসপাতালে নেন। সেখানকার একজন ডাক্তার নিজ দায়িত্বে নিয়ে তার শরীরে অস্ত্রোপচার করান।

তার পুরোপুরি সুস্থ হয়ে ফেরার অপেক্ষায় দিন কাটাচ্ছেন ব্যান্ডদলের সদস্যরা। সিঙ্গাপুর থেকে ফিরলেই নতুন কাজ শুরু করবে দলটি।

দলের অন্যতম সদস্য শিশির গ্লিটজকে বললেন, “উনি ফিরলেই আবারো শো শুরু করব আমরা। আর ইয়োন্ডারের কিছু কনসার্ট করার কথা আছে। পাশাপাশি মিউজিক ভিডিও নিয়েও পরিকল্পনা করব। কাজগুলো কীভাবে হবে- সেটা উনি এলেই সিদ্ধান্ত নেয়া হবে।”