ফেরার অপেক্ষায় চম্পা

চলচ্চিত্রে আর নিয়মিত দেখা মেলে না অভিনেত্রী চম্পার। চলতি মাস থেকেই নতুন সিনেমায় শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু তার অপেক্ষা বাড়ালো চিকনগুনিয়া।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2017, 11:56 AM
Updated : 17 July 2017, 11:56 AM

চিকনগুনিয়ায় ভুগছেন আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী চম্পা। আপাতত বিশ্রামে আছেন তিনি। গ্লিটজের সঙ্গে আলাপকালে জানালেন, “আগের থেকে শরীর খানিকটা ভালো হলেও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে সময় লাগবে। আরেকটু সুস্থ হলেই দু’টি ছবির শুটিং শুরু করবো।”

চম্পা সুস্থ হয়ে ফিরলেই তরুণ নির্মাতা ইদ্রিস হায়দারের ‘নীলফড়িং’ ছবির কাজ শুরু হবে। ছবির প্রথম লটের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। আগামী মাস থেকে ফের শুটিং শুরু হবে। ছবিতে একজন প্রফেসরের চরিত্রে অভিনয় করছেন চম্পা। তার মেয়ের চরিত্রে অভিনয় করবেন আফ্রি। আফ্রির বিপরীতে অভিনয় করছেন শিপন। এ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, রাজনসহ আরো অনেকে।

পাশাপাশি আরো একটি সিনেমায় নাম লিখিয়েছেন চম্পা। ‘একটি সিনেমার গল্প’ নামে সিনেমায় চিত্রনায়ক আলমগীরের সঙ্গে জুটি বাঁধছেন চম্পা। ছবিটিতে অভিনয়ের পাশপাশি কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনাও করছেন আলমগীর। ১৯৮৬ সালে আলমগীরের পরিচালনায় ‘নিষ্পাপ’ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেন চম্পা।