‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’য়ের নায়িকা হচ্ছেন তারা সুতারিয়া?

করণ জোহরের নতুন সিনেমায় টাইগার শ্রফ ও অনন্যা পান্ডের সঙ্গে দেখা যেতে পারে নতুন আরেক মুখ তারা সুতারিয়াকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2017, 03:16 PM
Updated : 15 July 2017, 03:16 PM

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউডের রূপালি দুনিয়ায় পা রেখেছিলেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা। সাত বছর পর এ ছবির দ্বিতীয় কিস্তিতেও আসবে নতুন তিন মুখ- এমনটাই বলেন পরিচালক করণ জোহর।

২০১২ সালের সাড়াজাগানো এই সিনেমার সিকুয়েলে  কারা অভিনয় করছেন সে সম্পর্কে নিশ্চিত করে জানাননি করণ জোহর। তবে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’য়ের এক নায়িকা ও দুই নায়কের বদলে এবারের গল্পে দেখা যাবে দুই নায়িকা ও এক নায়ককে।

এর আগে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন জানায়, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-টু’তে দেখা যেতে পারে জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফ ও চাঙ্কি পান্ডে তনয়া অনন্যা পান্ডেকে।

তাহরৈ প্রধান দুই নারী চরিত্রের অন্যটিতে দেখা যাবে কাকে?- এ প্রশ্ন এসে যায় স্বাভাবিকভাবেই। ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, ছোটপর্দার পরিচিত মুখ তারা সুতারিয়াকে দেখা যাতে পারে এ চরিত্রটিতে।

হৃতিক রোশান ও ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘গুজারিশ’য়ে একটি পার্শ্ব-চরিত্রে দেখা গিয়েছিলো তারাকে। এছাড়ারাও ছোট পর্দার জনপ্রিয় সিরিজ ‘বেস্ট অফ লাক নিক্কি’, ‘দ্য সুইট লাইফ অফ সিং সিস্টার’, ‘অই জ্যাসি জ্যাসি’ ও ‘শেইক ইট আপ’সহ একাধিক সিরিজে দেখা গেছে তাকে।

অভিনয় ছাড়াও ব্যালে নাচে সিদ্ধহস্ত তারা। খবর সত্যি হলে, হয়ত শিগগিরি দুর্দান্ত কোনো নাচের দৃশ্যে দেখা যেতে পারে তারা ও টাইগারকে।

মুক্তির আগে থেকেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-টু’। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রার মতো দর্শক মাতাতে পারেন কি না টাইগার, অনন্যা ও তারা- সেটিই এখন দেখার বিষয়।