লটারি’র কনসার্টে গাইলো ‘শূন্য’

ব্যান্ডদল শূন্য’র অ্যালবাম ‘লটারি’র লঞ্চিংকে ঘিরে আয়োজন করা হয় কনসার্টের। এতে ব্যান্ডদলটি নিজেদের জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন। একই ভেন্যুতে আজ থেকে শুরু হয়েছে দারাজের ‘মিউজিক উইক’। চলবে ১৫ জুলাই অবধি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2017, 03:19 PM
Updated : 9 July 2017, 03:19 PM

শেষ হলো দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল ‘শূন্য’-এর নতুন অ্যালবাম- ‘লটারি’র লঞ্চিং কনসার্ট। গতকাল সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশা হলে এ আয়োজন করা হয়। ‘লটারি’র গানগুলোর পাশাপাশি জনপ্রিয় এই ব্যান্ডটি নিজেদের জনপ্রিয় গানও পরিবেশন করে। সুরের কারিগরদের শৈল্পিক পরিবেশনা সমগ্র মিলনায়তনকে সুরময় করে তোলে। প্রতিটি পরিবেশনার পর করতালির বৃষ্টিতে শিল্পীদের সিক্ত করেন দর্শক শ্রোতারা।

কনসার্টটির অনলাইন পার্টনার হিসেবে ছিলো দেশের অনলাইন মার্কেটপ্লেস daraz.com.bd। শূন্য ব্যান্ডের গায়ক ইমরুল করিম এমিল বলেন -‘‘মিউজিক নিয়ে দারাজের এই উদ্যোগ প্রশংসনীয়। এই উদ্যোগের মধ্য দিয়ে নতুন ধরণের মিউজিকাল ইনস্ট্রুমেন্ট বাংলাদেশে আনার পাশাপাশি দারাজ নতুন শিল্পী তৈরিতেও বড় ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।’’

৯ জুলাই থেকেই শুরু হয়েছে দারাজের ‘মিউজিক উইক’। যেখানে গিটার, বাঁশি, মাইকের পাশাপাশি থাকছে রোল আপ ড্রাম কিট, রোল আপ পিয়ানো, মিউজিক প্ল্যান্টের মতো অভূতপূর্ব সব বাদ্যযন্ত্র সাশ্রয়ী দামে। এছাড়া পুরো সপ্তাহজুড়ে দারাজে থাকছে আরমিন মুসা, আর্টসেলের লিংকন -এর মতো নামী-দামী শিল্পীদের আনাগোনা। ফেইসবুক লাইভে শিল্পীরা নিজেদের গান গাইবেন এবং সরাসরি দর্শকদের প্রশ্নের উত্তর দেবেন। এই ক্যাম্পেইন চলবে ১৫ জুলাই পর্যন্ত।

দারাজ বাংলাদেশের সিনিয়র মার্কেটিং ম্যানেজার মুনাওয়ার চৌধুরী বলেন, ‘‘মিউজিক উইক নামের নতুন এই ক্যাম্পেইনটি দারাজ শুরু করল বাংলাদেশের উঠতি শিল্পীদের প্রোমোট করা এবং সংগীতপ্রেমীদের জন্য একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য। আশা করছি আমাদের এই উদ্যোগটি কার্যকর হবে।’’

উল্লেখ্য, শূন্য ব্যান্ডটিতে ভোকালিস্ট হিসেবে ইমরুল কবির এমিল, বেজিস্ট হিসেবে অ্যান্ড্রু মাইকেল গোমেজ, লিড গিটারিষ্ট হিসেবে ইশমামুল ফরহাদ এবং ড্রামার হিসেবে রাফাতুল বারি লাবিব কাজ করছেন।