আসছে ‘আজব বাক্স’-এর সিক্যুয়াল

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আজব বাক্স’য়ের ব্যাপক সফলতার পরে এবার আসছে এর দ্বিতীয় কিস্তি। যেখানে থাকছে বাস্তব জীবনের এক আজব মানুষের গল্প।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 June 2017, 01:48 PM
Updated : 9 June 2017, 01:50 PM

বিদেশী টেলিভিশন চ্যানেলগুলোতে প্রচারিত টেলিভিশন সিরিয়ালের কুপ্রভাবকে উপজীব্য করে নির্মিত হয়েছিলো রায়হান রাফির স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আজব বাক্স’। প্রকাশের পরে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি  সাড়াও জাগিয়েছিলো বেশ। এবার চমকপ্রদ গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘আজব বাক্স’য়ের নতুন কিস্তি।

এ প্রসঙ্গে গ্লিটজকে রায়হান রাফি বলেন, “‘আজব বাক্স’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির ব্যাপক সাড়া পাওয়ার পরে এবার এর সিক্যুয়াল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছি। আর অল্প কিছুদিন অপেক্ষা করতে হবে মাত্র। আমাদের এই কাজের জন্য একজন আজব মানুষ দরকার। সে হতে পারে যে কেউ। সেই আজব মানুষেরই সন্ধান চলছে এখন।”

তবে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয়শিল্পী হিসেবে কারা থাকছেন সে প্রশ্ন করতেই বেশ কৌশলী উত্তর দিলেন তিনি ।

বলেন,“ এই প্রসঙ্গে এখুনি কিছু বলতে চাইছি না। কারণ আমি চাইছি একটা চমক রাখতে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চরিত্রগুলো বাস্তবজীবনের হলেও অভিনেতা হিসেবে যারাই অভিনয় করবেন তারা সবাই পেশাদারই হবেন। তবে চমক হিসেবে কোনো পরিচিত মুখ এখানে থাকতেও পারে আবার নাও পারে।”

সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই শুরু হবে ‘আজব বাক্স’-এর সিক্যুয়ালের দৃশ্যধারণের কাজ। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দর্শকদের জন্য ঈদুল ফিতর উৎসবে প্রকাশ করা হবে বলেও জানিয়েছেন নির্মাতা।

কেরিয়ারের প্রথম পূর্ন্যদৈর্ঘ্য সিনেমা ‘পোড়ামন ২’ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন রায়হান রাফি । সিনেমাতে জুটিবেঁধে অভিনয় করছেন পূজা ও রোশান। সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। ঈদের পরেই সিলেটে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারণের কাজ।

ছবি: স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আজব বাক্স’য়ের একটি দৃশ্য