‘লীলাবতির শহরে’ তিশা

ঈদ উপলক্ষ্যে নির্মিত হলো টেলিফিল্ম ‘লীলাবতির শহরে’। নাটকের কেন্দ্রিয় চরিত্র লীলাবতীর ভূমিকায় অভিনয় করেছেন তিশা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2017, 11:40 AM
Updated : 17 May 2017, 11:40 AM

পথে পথে ছোটখাটো ম্যাজিক দেখিয়ে অর্থ উপার্জন করেন ছিন্নমুল তরুণী তিশা। তার স্বপ্ন জীবনে সে একটা বড় ম্যাজিক দেখাবে। অন্যদিকে তার গুণমুগ্ধ পকেটমার ইমন। তার পেছনে আছে গডফাদার মামুনুর রশিদ। শহরের ছিন্নমুল ছোটখাটো অপরাধীদের নিয়ন্ত্রণ করেন তিনি। তার চোখ পড়ে তিশার ওপর। তিশাকেও দলে টেনে নিতে তার হয়ে ইমন কাজ করে। তাকে দলে আসতে বাধ্য করতে ছিন্নমুল শিশুদের জন্য তিশার গড়ে তোলা স্কুলের ওপর আঘাত আসে, যে স্কুলকে ঘিরে সবচেয়ে বড় ম্যাজিকের স্বপ্ন বুনেছিলো তিশা। তিশার দুর্দিনে নিজের দল ছেড়ে তার পাশে এসে দাঁড়ান ইমন। ‘লীলাবতির শহরে’ এমনই এক গল্প। বলছিলেন নাটকটির নির্মাতা মাহমুদ দিদার।

ঈদের নাটক হিসেবেই ‘লীলাবতির শহরে’ তৈরি করেছেন দিদার। রাজধানীর বিভিন্ন লোকেশনে সম্প্রতি নাটকটির চিত্রায়ন শেষ হয়েছে। নির্মাতা জানালেন বাংলাভিশনের ঈদ আয়োজনে প্রচারিত হবে তিশা, ইমন ও মামুনুর রশীদ অভিনীত নাটকটি।

নাটকটি প্রসঙ্গে মাহমুদ দিদার বলেন, “এ ধরণের গল্প নির্মাণ করার অন্যধরনের একটা মজা আছে। তাই এটি লেখার পরপরই বানিয়ে ফেলেছি। আর অভিনয়শিল্পীদের কথা বলতে গেলে বলবো, তিশাতো অনেক দুর্দান্ত অ্যাক্টর, ইমন ভাইও জোশ অভিনয় করেছেন। সবমিলিয়ে ভিজুয়ালেও বলবো, রিয়েল লাইফ শুটিং হিসেবে বেশ আনন্দ নিয়ে কাজটা করেছি। দর্শক উপভোগ করবেন।”

ছবি: ‘লীলাবতী শহরে’ নাটকের একটি দৃশ্য