হাজি মাস্তানের চরিত্রে অভিনয় করছেন না রজনীকান্ত!

পরবর্তী সিনেমা ‘থালাইভার ১৬১’তে রজনীকান্ত সন্ত্রাসী হাজী মাস্তান-এর ভূমিকায় অভিনয় করছেন না বলেই জানিয়েছে সিনেমাটির নির্মাতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2017, 04:28 PM
Updated : 14 May 2017, 06:45 PM

রজনীকান্তের নতুন ছবি ‘থালাইভার ১৬১’ ছবিতে ভারতের এক কুখ্যাত মাফিয়া ডনের ভূমিকায় দেখা যাবে তাকে- শোনা গিয়েছিলো এমনটাই। এ ছবিরই জন্য এরই মধ্যে কুখ্যাত সন্ত্রাসী হাজি মাস্তানের পালক ছেলের কাছে থেকে উকিল নোটিশও পেয়েছেন রজনীকান্ত।

‘কাবালি’ পরিচালক পা রঞ্জিতের নতুন ছবি ‘থালাইভার ১৬১’ ছবিতে মাফিয়া ডন হাজি মাস্তানের চরিত্রে অভিনয় করছেন রজনীকান্ত- এ খবরের ভিত্তিতে রজনীকান্তের বিরুদ্ধে উকিল নোটিশ পাঠায় তার কথিক পালক পুত্র সুন্দর শেখর। নোটিশে বলা হয়- হাজি মাস্তানকে সন্ত্রাসী চরিত্রে উপস্থাপণ করা ‘মানহানিকর’ এবং এমন কিছু হলে তা মেনে নেবে না তার পরিবার। জবাবে ছবির পরিচালক বললেন, ‘থালাইভার ১৬১’ য়ে হাজি মাস্তানকে উপস্থাপন করা হবে না।

আইএনএস’কে দেওয়া সাক্ষাতকারে পরিচালক পা রঞ্জিত বলেন, “নতুন ছবিতে হাজি মাস্তানের ভূমিকায় অভিনয় করছেন না রজনীকান্ত। এ ছবিতে ১৯২৬ থেকে ১৯৯৪ সাল পযন্ত মুম্বাইয়ের প্রভাবশালী এক মাফিয়ার গল্প বলা হবে। এতে নির্দিষ্ট করে কোনো মাফিয়া ডনের কথাও উল্লেখ করা হবে না।”

‘থালাইভার ১৬১’ ছবিটি পরিচালনা করছেন তামিল পরিচালক পা রঞ্জিত এবং এটি প্রযোজনা করছেন রজনীকান্ত’র মেয়ে জামাই ও জনপ্রিয় তামিল অভিনেতা ধনুষ।