বরুণের ছবির প্রযোজক ধোনি?

বরুণ ধাওয়ান অভিনয় করবেন- এমন একটি হিন্দি সিনেমা দিয়ে প্রযোজক হিসেবে নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন সাবেক ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, সম্প্রতি শোনা যাচ্ছে এমনই এক গুজব।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2017, 01:35 PM
Updated : 30 April 2017, 01:35 PM

২০১৬ সালেই ভারতের কিংবদন্তি হকি খেলোয়াড় ধ্যান চাঁদ-এর জীবনী নির্ভর সিনেমা তৈরির জন্য তোড়জোড় শুরু হয়েছিল। কথা ছিল, করণ জোহর-এর সংস্থা ধর্ম প্রোডাকশন্স সিনেমাটির প্রযোজনা করবে। তবে ভারতীয় দৈনিক ডেকান ক্রনিকালস বলছে, সম্প্রতি ধ্যান চাঁদ-এর জীবনীর সিনেমা স্বত্ত্ব কিনে নিয়েছেন ধোনি।

পত্রিকাটি আরও দাবি করেছে, সিনেমাটি পরিচালনা করবেন রোহিত বৈদ্য। আর করণ-এর সঙ্গে যৌথভাবে এটির প্রযোজনা করবেন ধোনি।

এ ব্যাপারে এক সূত্রের ভাষ্য, “ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি সিনেমাটির স্বত্ত্ব কিনে নিয়েছেন। করণ জোহর-এর সঙ্গে তিনি সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবেন কিনা, জানা নেই। তবে, বরুণ ধাওয়ানকে সঙ্গে নিয়ে রোহিত বৈদ্য অবশ্যই সিনেমাটি তৈরি করবেন।”

তিনবারের অলিম্পিক সোনাজয়ী ধ্যান চাঁদকে বলা হয় ভারতের সর্বকালের সেরা হকি খেলোয়াড়। ‘হকির জাদুকর’ হিসেবে খ্যাত ধ্যান চাঁদ তার বাইশ বছরের কেরিয়ারে করেছিলেন চারশ’রও বেশি গোল, ভারতকে পরিণত করেছিলেন বিশ্বের সবচেয়ে সফল হকি দল হিসেবে।

ভারতের অন্যতম সফল অধিনায়ক হিসেবে খ্যাত এম এস ধোনি’র জীবন নিয়েও বড় পর্দায় তৈরি হয়েছে সিনেমা। ২০১৬ সালের অন্যতম বড় হিট সিনেমা ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত।