রুনার আমন্ত্রণে সপরিবারে নৈশভোজে নাসিরুদ্দিন শাহ

ঢাকায় এসেছেন উপমহাদেশের কিংবদন্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ। এসেই দেখা করেছেন আরেক কিংবদন্তি রুনা লায়লার সঙ্গে। বৃহস্পতিবার এক পারিবারিক আড্ডায় মিলিত হন দুই তারকা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2017, 12:09 PM
Updated : 21 April 2017, 12:09 PM

ঢাকায় এসে কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লার সঙ্গে সাক্ষাতের কথা ভোলেননি নাসিরুদ্দিন শাহ। নৈশভোজে আর আড্ডায় মেতে উঠলেন সপরিবারে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে ছবি প্রকাশ করেছেন রুনা লায়লা ও আঁখি আলমগীর। 

ব্লুজ কমিউনিকেশনের আমন্ত্রণে একটি নাটক মঞ্চস্থ করতে গতকাল সকালেই সপরিবারে ঢাকায় এসে পৌঁছান নাসিরুদ্দিন শাহ। স্ত্রী ও অভিনেত্রী রত্না পাঠক ও কন্যা হিবা শাহও অভিনয় করবেন নাটকটিতে, তাই ঢাকায় শুধু নাটকই নয়, পারিবারিক সফরও। আয়োজকরা জানান, দিনে নির্দিষ্ট আবাসিক হোটেলে বিশ্রাম নিয়ে সন্ধ্যায় রুনা লায়লার নিমন্ত্রণ গ্রহণ করেন নাসিরুদ্দিন শাহ ও তার পরিবার।

রুনা লায়লার ভাইয়ের বাসায় এই পারিবারিক আয়োজনে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। তবে, আড্ডায় চিত্রনায়ক আলমগীর উপস্থিত থাকতে না পারলেও রুনাকে সঙ্গ দিয়েছেন কন্যা আঁখি আলমগীর। আজ নাসিরুদ্দিন শাহর নির্দেশনায় তার দল মোটলির পরিবেশনায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে মঞ্চস্থ হতে যাচ্ছে নাটক ‘ইসমত আপা কে নাম’।

একসঙ্গে আড্ডা হলেও নাটকটি উপভোগ করতে পারছেন না রুনা। কেননা, শুক্রবার সকালেই লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করেছেন তিনি।