প্রিয়াঙ্কার দুষ্টুমিভরা চোখে জ্যাক এফরন ও দ্য রক!

এ বছরের বহুল আলোচিত ও আকাঙ্খিত ছবি ‘বেওয়াচ’। প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড অভিষেক ছবি ছাড়াও ডোয়াইন জনসন ওরফে ‘দ্য রক’, জ্যাক এফরনদের মতো জনপ্রিয় তারকা থাকায় এ ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছে দর্শক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2017, 01:29 PM
Updated : 20 April 2017, 01:29 PM

২৫ মে একটি গুরুত্বপূর্ন দিন হতে যাচ্ছে সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া’র জীবনে। হলিউডের প্রথম সিনেমা ‘বেওয়াচ’ মুক্তি পাচ্ছে এ দিনে। আর এ ছবির সাফল্যই বলে দেবে হলিউডে কেমন যাবে প্রিয়াঙ্কা’র আগামী দিনগুলো। তবে এরইমধ্যে সাড়া ফেলেছে এ ছবির নতুন পোস্টার। আর এতে প্রিয়াঙ্কা’র অভিব্যক্তিই বলে দিচ্ছে খলনায়িকার ভূমিকায় নতুন চমক নিয়েই হাজির হচ্ছেন ‘কোয়ান্টিকো’ তারকা!

‘বেওয়াচ’-এর নতুন পোস্টারে রঙিন রোদচমশা চোখে দুষ্টুমিমাখা চাহনিতে চেয়ে থাকতে দেখা গেলো প্রিয়াঙ্কাকে! আর চশমার প্রতিবিম্বে সাগরতীরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ছবির বাকি সব তারকাদের। ছবি কি তবে এ কথাই বলছে- খলনায়িকা ভিক্টোরিয়া লিডস-এর চোখে কেমন দেখাবে ‘বেওয়াচ’ তারকাদের?

‘বেওয়াচ’য়ে তাকে খলনায়িকা চরিত্রে দেখা যাবে এ কথা আগেই জানিয়েছেন প্রিয়াঙ্কা। গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, “শুধুমাত্র আমার জন্যই এ ছবির প্রধান খলচরিত্রে আমূল পরিবর্তন আনা হয়েছে। প্রথমে এটি একটি পুরুষ চরিত্র থাকলেও আমার অনুরোধে এটিকে নারী চরিত্রে রূপান্তরিত করেন পরিচালক। তাই ভিক্টোরিয়া লিডস চরিত্রটি আমার জন্য অনেক বড় একটি চ্যালেঞ্জ।”

২৫ মে মুক্তি পেতে চলেছে ডোয়াইন জনসন, জ্যাক এফরন, আলেকজান্দ্রিয়া দাদ্দারিও, কেলি রোহর্ব্যাচ অভিনীত তারকা বহুল এ ছবিটি।