হাজারতম পর্বে ‘বিনোদন সারাদিন’

দেশ-বিদেশের বিনোদন জগতের সর্বশেষ খবর নিয়ে মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘বিনোদন সারাদিন’ পদার্পন করলো হাজারতম পর্বে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2017, 12:55 PM
Updated : 20 April 2017, 12:56 PM

২০১২ সালের ৬ মে সন্ধ্যা সাড়ে ৬টায় যাত্রা শুরু হয়েছিল এ অনুষ্ঠানটির। এরপর থেকে প্রতি রবি থেকে বৃহস্পতিবার বিরতিহীনভাবে প্রচারিত হয়েছে ‘বিনোদন সারাদিন’। ৫ বছর পূর্ণ করে আগামী মাসে ৬ বছর পূর্ণ করতে যাচ্ছে এ অনুষ্ঠানটি। তবে তার আগেই আজ পালিত হবে বিনোদন সারাদিন-এর ১০০০তম পর্ব।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সার্বিক তত্বাবধানে এ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন এস এম হুমায়ূন কবীর। অনুষ্ঠান সঞ্চালনায় থাকছেন জিয়ন ও নন্দিতা। জানা গেছে, অতীতের বিশেষ পর্বগুলো নিয়ে ফিরে দেখা নামে একটি সংকলন পর্ব প্রচার করা হবে আজ।
যেসব অতিথি এ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন, তাদের মধ্যে আছেন: সৈয়দ হাসান ইমাম, মোস্তফা জামান আব্বাসী, শাহীন সামাদ, সাদিয়া আফরিন মল্লিক, প্রয়াত শহীদুল ইসলাম খোকন, সুবর্ণা মুস্তফা, রাইসুল ইসলাম আসাদ, প্রয়াত অভিনেত্রী দিতি, আলমগীর, ফেরদৌস, রিয়াজ, অনন্ত জলিল, জয়া আহসান, মাহফুজ আহমেদ, তৌকীর আহমেদ, শহীদুজ্জামান সেলিম, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, তিশা, পরীমণি, মাহি, বাপ্পী, আরিফিন শুভ প্রমুখ।
রুম্মান রশীদ খান বলেন, বিনোদন সারাদিন অনুষ্ঠানের উদ্দেশ্যে ছিল আজকের দিনের খবর আজকেই দর্শকের কাছে পৌঁছে দেয়া। সে উদ্দেশ্যে আমরা কতটুকু সফল, তা দর্শকরাই বলবেন। তবে এ দীর্ঘ যাত্রাপথে মাছরাঙা টেলিভিশনের সঙ্গী হয়ে থাকবার জন্য আমরা কৃতজ্ঞ শিল্পী কলাকুশলী, সাংবাদিক, বিজ্ঞাপনদাতা এবং বিশেষ করে দর্শকদের। তরুণ শিল্পী-কলাকুশলীদের অনুপ্রেরণা দেবার জন্য বরাবরই কাজ করে যাচ্ছে ‘বিনোদন সারাদিন’-এর সদস্যরা।

তিনি জানান ১০০০ পর্বের পর থেকে নতুন করে দর্শকের সামনে হাজির হবে ‘বিনোদন সারাদিন’।