‘প্রচার পেতেই মাথা কামিয়েছেন সনু’

লাউড স্পিকারে আজানের শব্দকে ‘গুন্ডামি’ বলে অভিহিতি করে এরইমধ্যে মুসলিম নেতাদের তোপের মুখে পড়েছেন সংগীত তারকা সনু নিগম। সম্প্রতি পশ্চিমবঙ্গের এক ধর্মীয় নেতার ফতোয়ার জবাবে মাথা কামিয়ে সংবাদ শিরোনামও হয়েছেন তিনি। এবারে সেই ধর্মীয় নেতা বলছেন, প্রচার পেতেই নাকি এসব করছেন সনু!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2017, 11:55 AM
Updated : 20 April 2017, 11:55 AM

টুইটারে আজানকে ‘গুন্ডামি’ বলার পর থেকেই ভারতের মুসলিমদের তোপের মুখে পড়েছেন গায়কসনু নিগম। ভারতীয় সংখ্যালঘুদের সংগঠনের পক্ষ থেকে সনুর মাথা কামিয়ে দিলে দশ লাখ রুপি পুরস্কারের ঘোষণা দিয়েছেলেন মুসলিম নেতা সৈয়দ শাহ আতেফ আলী আল কাদেরি। এরপর ‘দিওয়ানা’খ্যাত এই গায়ক নিজেই নিজের মাথা কামিয়ে ফেলেছেন!

এবার কি তবে সনুকেই দশ লাখ রুপি পুরস্কার দেবেন তিনি? জবাবে সেই নেতা বলেন, সব শর্ত পূর্ণ করলে তবেই এ অর্থ দিতে রাজি আছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাতকারে কাদেরি বলেন, “আমি বলেছিলাম যে ব্যক্তি সনুর মাথা কামিয়ে তার গলায় জুতার মালা পরিয়ে প্যারেড মাঠে ঘুরিয়ে আনতে পারবে তাকে দশ লাখ রুপি পুরস্কার দেয়া হবে। সনু কেবল এর একটি শর্ত পূরণ করেছেন। বাকি শর্তগুলো পূরণ করলে অবশ্যই তাকে এ টাকা দেব আমি।”

সাক্ষাতকারে এই ধর্মীয় নেতা আরও বলেন, “স্বাধীন ভারতে প্রত্যেকেরই নিজের ধর্মীয় চর্চার অধিকার আছে। লাউডস্পিকারে গান গেয়েই সনু নিগম আজ এত বড় শিল্পী হয়েছেন তবে লাউডস্পিকারে আজান শুনতে তার এত বিরক্ত লাগে কেন? যদি লাউডস্পিকার বাজানো বন্ধই করতে হয় তবে শুধু আজান কেন অন্যান্য ধর্মের জন্যও তা প্রযোজ্য হওয়া উচিত।”

২০ এপ্রিল, বৃহস্পতিবার এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন । সেখানেই সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে বিস্তারিত জানাবেন এ নেতা।